বিনোদন

পুুরনো আমেজে আলিয়া, দেখে নিন ভাইরাল ছবিগুলো

ডেস্ক রিপোর্টঃ বলিউডের তরুণ প্রজন্মের নারী সুপারস্টার আলিয়া ভাট। শুধুমাত্র গ্ল্যামার নয়, তার প্রধান অস্ত্র ধারালো অভিনয়। এক যুগের ক্যারিয়ারে দিয়েছেন মনে রাখার মতো অনেক সিনেমা। আর প্রতিটি সিনেমায় তার অভিনয় দীর্ঘদিন দর্শকের মনে দাগ কেটে রাখবে। এজন্য তো এতো অল্প বয়সেই পেয়েছেন জাতীয় চলচ্চিত্র উৎসব, ৫ বার ফিল্মফেয়ারসহ অসংখ্য দেশি বিদেশি পুরস্কার।

সম্প্রতি বিশ্ববিখ্যাত জিকিউ ম্যাগাজিনের ভারতীয় সংস্করনের আয়োজনে এক অ্যাওয়ার্ড শোতে হাজির হন এই নায়িকা। সেখানে দেখা যায় পুরনো আলিয়াকে।

ক্যারিয়ারের শুরুর দিকে দারুণ সব গ্ল্যামারাস লুকে দর্শকের চোখ ঝলসে দিতেন এই নায়িকা। বেশ কয়েক বছর তাকে একটু অন্য রকম লুকেই দেখা গেছে। আবারও তাকে দেখা গেল তেমননি গ্ল্যামারাস লুকে। তাই ছবিগুলো এরইমধ্যে ভাইরাল।

আলিয়া এদিন পরেছিলেন ওয়াইন রেড কালারের শর্ট ড্রেস। ডিপ নেকের ড্রেসটির পিঠ পুরোটাই খোলা। ঘাড় অবধি খোলা চুলে মোহনীয় লাগছিল নায়িকাকে।

আলিয়া এদিন জিতে নেন আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড। তিনি ছাড়াও বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কার জেতেন করণ জোহর, আয়ুষ্মান খুরানা, শাহেদ কাপুর, ববি দেওয়াল, আদিত্য রয় কাপুর, রিমা কাগতি, রাহুল মিশ্র, কঙ্কনা সেন শর্মার বিখ্যাত তারকারা।

রেড কার্পেটে আলিয়া কথা বলেন তার স্বামী রণবীর কাপুরের মুক্তিপ্রতিক্ষীত সিনেমা ‘অ্যানিমেল’ নিয়েও। তিনি জানান, ছবির ট্রেলার তার এতো ভালো লেগেছে যে, তিনি সাত হাজার বার সেটি দেখেছেন।

সন্দীপ রেড্ডি ভাংগা পরিচালিত এই ছবির ট্রেলারে রণবীর কাপুরের নতুন রূপ সাড়া ফেলেছে নেট–দুনিয়ায়। শুধু নেট বাসিন্দারা নন, রণবীরের জীবনসঙ্গী আলিয়া ভাটেরও একই অবস্থা। এক পোস্টের মাধ্যমে এই বলিউড নায়িকা ‘অ্যানিমেল’ ছবির ট্রেলারকে নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *