বিনোদন

‘মে ডিসেম্বর’-এ নাটালি পোর্টম্যান ও জুলিয়ান মুরের অভিনয় যুদ্ধ

ডেস্ক রিপোর্টঃ বিশ্ববিখ্যাত দুই হলিউড অভিনেত্রী নাটালি পোর্টম্যান ও জুলিয়ান মুর। সৌন্দর্য্য, আবেদম আর অভিনয় প্রতিভা দিয়ে যুগের পর যুগ দর্শকের মন জয় আসছেন এই দুই সুপারস্টার। দুজনই জিতেছেন একাধিক অস্কার। এবার এই দুই হার্টথ্রব একসঙ্গে আসছেন ‘মে ডিসেম্বর’ নিয়ে। এ মাসের ৩০ তারিখ এই সিনেমাটি প্রেক্ষাগ্রহে মুক্তি পাবে। ১ ঘন্টা ৫৩ মিনিট দৈর্ঘ্যরে এই সিনেমায় আরও অভিনয় করেছেন চার্লস মিল্টন।

ডার্ক কমেডি ধাচের ছবিটি পরিচালনা করেছেন টড হায়নেস। বিতর্কিত এক সত্য ঘটনা নিয়ে বানানো হয়েছে এই সিনেমাটি।

‘মে ডিসেম্বর’ সিনেমার পোস্টারে নাটালি পোর্টম্যান ও জুলিয়ান মুর

এক শিক্ষকের বাস্তব জীবনের ঘটনা এটি। তার নামে নব্বই দশকের শেষে মামলা হয়েছিল ১২ বছর বয়সী তার এক ছাত্রের সাথে যৌন সম্পর্কে জড়ানোর দায়ে। সেই শিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন জুলিয়ান এবং তার প্রেমিক ও পরবর্তী স্বামীর চরিত্রে অভিনয় করেছেন মিল্টন। অভিনেত্রী এলিজাবেথ বেরির চরিত্রে অভিনয় করেছেন নাটালি। ট্রেইলারে তাকে অনুসন্ধান করতে দেখা গেছে বেশি।

এরকম একটা গুরুতর বিষয় নিয়ে তৈরিকৃত সিনেমা ডার্ক কমেডির আওতাভূক্ত হওয়ায় অবাক হয়েছেন অনেকে। সম্প্রতি এই সিনেমার প্রচারণায় এসে ক্ষুদে শিল্পীদের জন্য উপদেশ দেন পোর্টম্যান। নাটালি জানিয়েছেন, এই সিনেমায় তিনি তার ‘ড্রিমরোল’-এ অভিনয় করার সুযোগ পেয়েছেন। এই সিনেমার একটি গুরুত্বপূর্ণ ঘটনা টিনএজে থাকাকালে এক শিশুর প্রতি যৌন হয়রানি। শিশুদের সুরক্ষার ব্যাপারে প্রশ্ন করা হয় পোর্টম্যানকে।

 নাটালি পোর্টম্যান ও জুলিয়ান মুর

যখন তাকে জিজ্ঞেস করা হয়, মা হিসেবে তিনি নিজের সন্তানদের সিনেমা ইন্ড্রাস্ট্রিতে আসতে উৎসাহী করবেন কিনা। তখন তিনি ক্ষুদে শিল্পীদের ভেবে চিন্তে এই কাজে আসার উপদেশ দেন। প্রাপ্ত বয়সে আসার ক্ষেত্রে অসুবিধে নেই। কিন্তু কম বয়সে সিনেমা করতে আসার ক্ষেত্রে ঝুঁকি থাকতে পারে। তিনি আরও জানান, তার সৌভাগ্য যে তিনি শিশুশিল্পী হিসেবে কোনো সমস্যার সম্মুখীন হননি।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *