আন্তর্জাতিক

রাজবাড়ীতে ট্রাক চাপায় চাচা-ভাতিজার মৃত্যু

ডেস্ক রিপোর্ট: রাজবাড়ীর পাংশায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দুইজন সম্পর্কে চাচা-ভাতিজা। শনিবার (২৫ নভেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাবুপাড়া ইউনিয়নের নয়নের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের কুড়িপাড়া গ্রামের রাজ্জাক ফকিরের ছেলে রিমন ও একই এলাকার আবুল কালাম আজাদের ছেলে গালিব । নিহত রিমন গত কয়েক দিন আগে সৌদি আরব থেকে বাড়িতে এসেছে।

বিভিন্ন সূত্রে জানা যায়, রিমন ও গালিব আজ শনিবার (২৫ নভেম্বর) বিকেলে নিজ এলাকা থেকে মোটরসাইকেল যোগে মাছপাড়ার অভিমুখে যাচ্ছিল। মহাসড়কের নয়নের মোড়ের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ সময় পড়ে গিয়ে দুইজনই চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই রিমনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেবার পথে গালিবের মৃত্যু হয় বলে জানা যায়।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ এস এম আসাদুজ্জামান বলেন , এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *