খেলার খবর

কবে ফিরছেন তামিম জানালেন পাপন

ডেস্ক রিপোর্ট: বিশ্বকাপ দল থেকে তামিম ইকবালের বাদ পড়া নিয়ে জলঘোলা কম হয়নি। এ নিয়ে বেশ সমালোচিতও হতে হয়েছে বিসিবিকে। তবে ধারণা করা হচ্ছিল বিশ্বকাপ দলে সুযোগ না পেলেও ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট দলে দেখা যাবে তাকে। তবে হয়নি সেটিও। ফলে স্বাভাবিকভাবেই প্রশ্ন ছিল তামিম কি আধো জাতীয় দলে ফিরবেন।

সেসব নিয়েই কথা বলতে আজ বেলা বারোটার দিকে পাপনের গুলশানের বাসভবনে যান তামিম। এরপর ঘণ্টা-খানেক রুদ্ধদ্বার বৈঠক করেন পাপনের সঙ্গে। বৈঠকের পর তামিম গণমাধ্যমের সঙ্গে কথা না বললেও কথা বলেছেন পাপন।

বিসিবি প্রধান জানান, ‘বিপিএলের পর তামিমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে সে ফিরবে না।’ এরপর তিনি বলেন, আমার মেয়াদ শেষের দিকে, দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই।’

কিউইদের বিপক্ষে দুটি টেস্ট শেষে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ দল। সেখানে খেলবে তিনটি ওয়ানডে ম্যাচ। ধারণা করা হচ্ছিল তামিম হয়তো সেখানে ফিরবেন। তবে সেটিও যে হচ্ছে না তাই আজ নিশ্চিত করেছেন পাপন। জানিয়েছেন আসন্ন জানুয়ারিতে হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে ফের ক্রিকেটে ফিরছেন দেশসেরা এই ওপেনার।

তামিমের সঙ্গে ঠিক কি নিয়ে আলোচনা হয়েছে সে সব নিয়ে পাপন বলেন, ‘তামিম কিছু কথা বলেছে। তবে আমি কারোর কথায় কোনো সিদ্ধান্তে যাব না, আগে আমাকে নিজেকে জানতে হবে, সমস্যাটা কোথায়। সবার সাথে কথা বলব, সবকিছু জানব তারপর নিজে সিদ্ধান্ত নেব, যেটা আমি আগে করতাম। ও বলল এটা খুবই ভালো কথা। ওর সাথে কথা হয়েছে যেটাই সিদ্ধান্ত নিই সেটা বিপিএলের পর। বিপিএলের পরে সব ইনফরমেশন পেয়ে যা সিদ্ধান্ত নেওয়ার সেটা নেব। যেটা ক্রিকেটের জন্য ভালো হবে সেটাই করব।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *