খেলার খবর

দুর্দান্ত কামব্যাকে বসুন্ধরার জয়

ডেস্ক রিপোর্ট: ৮০ মিনিট পর্যন্ত ১-০ গোলে পিছিয়ে। আরেকবার ‘পচা শামুক’ মাজিয়ায় পা হড়কানোর খুব কাছে ছিল বসুন্ধরা। কিন্তু কে জানে কোন জাদুমন্ত্রবলে সেখান থেকে ঘুরে দাঁড়াল বর্তমান সময়ে দেশের ফুটবলের সবচেয়ে বড় ব্র্যান্ড বসুন্ধরা কিংস। ৮০ আর ৮৮ মিনিটে দুই বার লক্ষ্যভেদ করে ২-১ গোলে জয় ছিনিয়ে নিয়েছে তারা। এই জয়ে এএফসি কাপের পরের রাউন্ডে যাওয়ার সম্ভাবনা যেমন টিকে রইল, তেমনি ঘরের মাঠে অপরাজিত থাকার রেকর্ডও অক্ষুণ্ণ রইল তাদের।

শেষ ১০ মিনিটে বাজিমাত করেছে দলটি। সমর্থকদের প্রত্যাশা মিটিয়েছে। শুরুর ১০ মিনিটে পিছিয়ে পড়ার পর ৮০ মিনিটে ববুরবেক ইউলদাশেভের গোলে সমতায় ফেরে দলটি। এরপর মিগুয়েল ফিগুইরা দামাসেনোর গোলে প্রত্যাশিত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে বসুন্ধরা কিংস।

চলতি এএফসি চ্যাম্পিয়নশিপে বসুন্ধরার এটি তৃতীয় জয়। এ জয়ে ডি গ্রুপ থেকে সবার উপরে অবস্থান দলটির। ৫ ম্যাচে শেষে দলটির পয়েন্ট এখন ১০।

কিংস অ্যারেনায় এদিন শুরুতেই ভুল করে বসে বসুন্ধরা। গোলরক্ষকের বাড়ানো বল পেয়ে যায় মালদ্বীপের ক্লাব মাজিয়ার ফুটবলার ওবেং রেগান। বল জালে জড়াতে ভুল করেননি তিনি। গোলরক্ষকে বোকা বানিয়ে মাজিয়াকে এগিয়ে নেন তিনি।

 

ম্যাচের ৮০ মিনিটে সে গোল শোধ করেন ইউলদাশেভ। ৮৮ মিনিটে জয়সূচক গোলটি করেন মিগুয়েল। তাতেই নিশ্চিত হয় বসুন্ধরার জয়।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *