বিনোদন

নানু অসুস্থ, এবার জন্মদিনে পরীর নেই কোনো আয়োজন

ডেস্ক রিপোর্টঃ প্রতি বছরই জন্মদিনের দিনটাকে (২৪ অক্টোবর) সবাইকে নিয়ে বিশাল আয়োজনের সাথে পালন করে থাকেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণির। তবে, প্রতিবারের মতো এবার পরীমণির জন্মদিন নিয়ে নেই কোন আয়োজন।

এ প্রসঙ্গে পরী জানান, বেশ ক’দিন ধরেই তার নানা বেশ অসুস্থ। তিনি এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। সে কারণেই এবার জন্মদিন উদযাপনের কোনো পরিকল্পনা নেই তার।

এ ব্যাপারে পরীমণি বলেন, জন্মদিন আমার জন্য অনেক স্পেশাল একটা দিন। আপনারা জানেন প্রতিবার এই দিনটিতে আমার নানুর হাত ধরে কেক কাটি। আমার নানু আমার জন্য কি সেটা সবাই জানেন। তিনি কদিন ধরেই অসুস্থ। তার অসুস্থতার জন্য আমি শুটিংও বাদ দিয়েছিলাম। তাই এবার জন্মদিনটি পালন করতে পারছি না।

তিনি বলেন, সুবিধাবঞ্চিতদের সঙ্গে থাকতেই আমার ভালো লাগে। যাদের বাবা-মা নেই জন্মদিনের শুরুটা তাদের সঙ্গেই কাটাচ্ছি। আমার এই বিশেষ দিনটি এবার এদের জন্যই। নানাভাই অসুস্থ তাই এবার জন্মদিন ঘিরে সে রকম আয়োজন করিনি।সে সুস্থ থাকলে হয়ত কাছের মানুষদের নিয়ে কেক কাটা হতো। তবে পরে একদিন সবাইকে নিয়ে উদযাপনের চেষ্টা করবো।

জন্মদিনেও এবার শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে দুই বছরের বিরতি পেরিয়ে চেনা ছন্দে ফিরেছেন পরীমণি।

এ যেন পুত্র রাজ্যকে সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ার যুদ্ধে অভিনেত্রী। দ্বিতীয় ইনিংস, নতুন কর্ম পরিকল্পনা ও সমসাময়িক প্রসঙ্গে অকপটে বলেছেন তিনি।

এদিকে, সম্প্রতি দুই বছরের মাতৃত্বের ছুটি কাটিয়ে ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার মাধ্যমে কাজে ফিরেন হালের পরীমণি। বর্তমানে সিনেমাটির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি৷ এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধলেন পরী।

‘ডোডোর গল্প’র কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরী আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর সহ-প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *