খেলার খবর

এখনই আর্জেন্টিনার দায়িত্ব ছাড়ছেন না স্কালোনি

ডেস্ক রিপোর্ট: এইতো কয়েকদিন আগেই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছিল আর্জেন্টিনা। যার রেশ এখনও কাটেনি। তবে সেদিন আর্জেন্টিনা ভক্তদের সামনে আসে এক চমক দেয়ার মতো খবর, আলবিসিলেস্তেদের হেড কোচের দায়িত্ব নাকি ছাড়ছেন লিওনেল স্কালোনি। এরই মধ্যে ফুটবলপাড়ায় শোনা যাচ্ছিল গুঞ্জন, আর্জেন্টিনা ছেড়ে নাকি রিয়াল মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন এই মাস্টারমাইন্ড কোচ।

তবে আর্জেন্টাইন ভক্তদের জন্য স্বস্তির খবর, এখনই এই দলের দায়িত্ব ছাড়ছেন না তিনি। আর্জেন্টিনার সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টসের খবর, আর্জেন্টিনা দায়িত্ব ছাড়ার সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তিনি। ২০২৪ কোপা আমেরিকা ড্র’য়েও মেসিদের প্রধান কোচের ভূমিকায় দেখা যাবে তাকে।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, বেশকিছু প্রশ্নের উত্থানের পর লিওনেল স্কালোনি নিশ্চিত করেছেন আসন্ন কোপা আমেরিকার ড্র অনুষ্ঠানে অংশ নেবেন তিনি যা অনুষ্ঠিত হবে, আগামী ৭ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের মায়ামি শহরে।

 এমন ঘোষণায় আর্জেন্টাইন ভক্তদের মনে কিছুটা স্বস্তি এলেও এখনও শঙ্কার মেঘ কেটে যায়নি। কারণ, কোপা ড্রয়ের পর স্কালোনি আর্জেন্টিনার দায়িত্বে থাকবেন কি না তা এখনও নিশ্চিত না।২০১৮ সালে স্কালোনি আর্জেন্টিনার দায়িত্বে আসার পর থেকেই স্বপ্নের মতো এক সময় পাড় করেছে লিওনেল মেসির আর্জেন্টিনা, চ্যাম্পিয়ন হয়েছে কোপা আমেরিকা এবং বিশ্বকাপের মতো টুর্নামেন্টগুলোতে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *