বিনোদন

ভিন্ন প্রথায় রণদীপ হুদার বিয়ে, ছবি ভাইরাল

ডেস্ক রিপোর্টঃ প্রেম ছিল সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে। এরপরও একাধিক প্রেমের গুঞ্জন ছিল। কিন্তু বিয়েটা করা হয়ে উঠছিল না। অবশেষে ৪৭ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসলেন বলিউডের মেধাবী অভিনেতা রণদীপ হুদা।

একে তো এতো বয়সে বিয়ে, তার ওপর ভিন্ন প্রথায় বিয়ের কর্মযজ্ঞ। সব মিলিয়ে রণদীপ হুদার বিয়ের ছবি ভাইরাল হতে আর সময় লাগেনি। গত ২৯ নভেম্বর মণিপুরে ঐতিহ্যবাহী মণিপুরী রীতি মেনে লিন লাইশরামকে বিয়ে করলেন তিনি।

বিয়ের পরে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছেন এই অভিনেতা। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আজ থেকে, আমরা এক হলাম।’

রণদীপ হুদার বিয়ের ছবি 

বিয়ের অনুষ্ঠানে রণদীপ এবং লিন দুজনকেই মণিপুরী পোশাকে দেখা যায়। রণদীপ পরেছিলেন সাদা রঙের পোশাক। সাদা ধুতি, ফতুয়া আর চাদর। মাথায় সাদা পাগড়ি, কপালে তিলক।

অন্যদিকে কোনো ডিজাইনার লেহেঙ্গা নয়, লিন পরেছিলেন মেরুন আর সোনালি রঙের পটলোই। এটিও মণিপুরের একটি ঐতিহ্যবাহী পোশাক। মাথায় মুকুট। নজর কেড়েছে লিনের সোনার গয়না।

এ তারকা জুটির বিয়েতে শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। পরে মুম্বাইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের এবং কাছের সকলের জন্য একটি রিসিপশনের আয়োজন করবেন তারা।

২০০১ সালে মনসুন ওয়েডিং চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক ঘটে রণদীপের। এরপর একাধিক ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন তিনি। যার মধ্যে রয়েছে- জান্নাত ২, ককটেল, জিসম ২, মার্ডার ৩, কিক, হাইওয়ে ইত্যাদি।

রণদীপ হুদার বিয়ের ছবি 

অন্যদিকে লিন লাইশরাম ভারতের একজন তারকা মডেল ও অভিনেত্রী। লিন বলিউডে আত্মপ্রকাশ করেন শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের ‘ওম শান্তি ওম’ দিয়ে। তাকে শেষ দেখা গিয়েছিল সুজয় ঘোষের ‘জানে জান’ ছবিতে। লিনের নিজের একটি জুয়েলারি ব্র্যান্ডও রয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *