বিনোদন

অনিরুদ্ধর আগামী ছবিতে বাংলাদেশি তারকারা

ডেস্ক রিপোর্টঃ অনিরুদ্ধ রায়চৌধুরী ভারতের সেই নির্মাতাদের একজন, যার সিনেমা সমালোচক থেকে শুরু করে বুদ্ধিদীপ্ত দর্শকের পছন্দের তালিকায়। বলিউডের ‘পিংক’ হোক, কিংবা কলকাতার ‘অন্তহীন’, ‘অনুরনন’, ‘অপরাজিতা তুমি’, ‘বুনো হাস’- এসব সিনেমা দর্শকের মনে অন্য রকম এক জায়গা করে আছে।

সেই নির্মাতার সিনেমা ‘কড়ক সিং’ দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসানের। আগামী ৮ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পাচ্ছে সিনেমাটি। তবে ছবিটি মুক্তির আগেই আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন, তার পরের সিনেমায়ও থাকতে পারেন জয়া।

বাংলা সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করা অনিরুদ্ধ এখন হিন্দি সিনেমা নিয়ে ব্যস্ত। কবে আবার বাংলা সিনেমা করবেন? এমন প্রশ্নের উত্তর দিতে গিয়েই জয়াকে নিয়ে সিনেমার পরিকল্পনার কথা জানান তিনি। অনিরুদ্ধ বলেন, ‘দুটো বাংলা ছবি করব আগামী বছরের মধ্যে। একটি ‘কাফে কিনারা’। ছয় কি সাত বছর ধরে ছবিটা নিয়ে চিন্তাভাবনা চলছে। আরেকটা ছবি করব মা-মেয়ের গল্প। এটাই আগে করব, ফেব্রুয়ারি-মার্চ নাগাদ। অভিনয়শিল্পী চূড়ান্ত নয়, তবে জয়াকে বলেছি, অপুকে (শাশ্বত চট্টোপাধ্যায়) বলেছি।’

অনিরুদ্ধ রায়চৌধুরীর ‘কড়ক সিং’ সিনেমায় অভিনয় করেছেন জয়া আহসান ও পঙ্কজ ত্রিপাঠী

এ ছাড়া তিনি জানান, তার আরেকটি সিনেমা ‘কাফে কিনারা’য় বাংলাদেশের অভিনয়শিল্পীদের দেখা যেতে পারে। পরিচালক আরও জানান, তার নতুন সিনেমা ‘কড়ক সিং’ ওটিটিতে মুক্তি পেলেও ভারতের কলকাতা, মুম্বাই, দিল্লি ও বেঙ্গলুরুতে বড় পর্দায় প্রিমিয়ার হবে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *