কালাই

কালাইয়ে বৃদ্ধকে হত্যা করে টাকা ও দলিল নিয়ে গেল দুর্বৃত্তরা

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের কালাইয়ে রাতের আঁধারে সৈয়দ আলী আকন্দ (৭০) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বাক্স ভেঙ্গে নিয়ে গেছে নগদ টাকা ও জমির দলিল। এ ঘটনায় ওই বৃদ্ধের দুই ছেলেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে কালাই থানা পুলিশ।

শুক্রবার সকালে (১ ডিসেম্বর) উপজেলার পুনট ইউনিয়নের শিকটা উত্তর পাড়া গ্রামে এঘটনা ঘটেছে। নিহত বৃদ্ধ সৈয়দ আলী ওই গ্রামের মৃত মোতরাজ আলীর ছেলে।

গ্রামবাসী ও নিহতের স্বজনেরা জানান, বৃহস্পতিবার রাতে বৃদ্ধ সৈয়দ আলী খাওয়া শেষ করে তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। রাতের কোনও এক সময়ে অজ্ঞাত দুর্বৃত্তরা বৃদ্ধের ঘরের মধ্যে প্রবেশ করে গলায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করে টাকা ও জমির দলিল নিয়ে যায়। টাকা নিবে চোর-ডাকাতারা কিন্তু দলিল নিয়ে যাবে কেন। এর পিছনে অন্য কোন কারন থাকতে পারে এমন প্রশ্ন জনমনে।

নিহতের বড় ছেলে তৈয়ব আলী আকন্দ বলেন,  বাবার ঘরে বাক্সের ভেতর ৮ লাখ টাকা রেখেছিলেন। রাতে কে বা কারা আমার বাবাকে হত্যা করে টাকা ও জমির দলিল নিয়ে গেছে। আমি সকালে বাবার ঘরে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় বাবা খাটের উপরে পরে আছে। তারপর আমি চিৎকার দিয়ে সবাইকে ডাকি। 

আরেক ছেলে নাজমুল আকন্দ বলেন,  শুক্রবার সকালে মাঠে জমিতে কাজ করছি। আমার ছেলে গিয়ে খবর দেয় বাবাকে কারা যেন হত্যা করেছে। বাড়িতে এসে বাবার রক্তাক্ত মরদেহ দেখতে পাই। আমার বাবা হত্যাকারীর ফাঁসি চাই।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই বৃদ্ধকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহতের গলার নিচে বাম পাশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধের দুই ছেলে তৈয়ব আলী ও নাজমুলকে থানায় নিয়ে আসা হয়েছে।

মো: চঞ্চল বাবু/ডেইলি জয়পুরহাট

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *