দশ বছর পর আবার একসঙ্গে

কৃষি

১০ বছর আগে এই বলিউড দম্পতিকে একসঙ্গে পর্দায় শেষ দেখা গিয়েছিল। আবার তাঁরা একসঙ্গে কাজ করবেন বড় বাজেটের একটি ছবিতে। আর এই তারকা দম্পতি হলেন অজয় দেবগন ও কাজল।

কয়েক মাস আগে মুক্তি পেয়েছে অজয় দেবগন অভিনীত ‘রেড’ ছবিটি। মুক্তির আগে তাঁর এক সাক্ষাৎকারে কাজলের সঙ্গে আবার কাজ করার প্রসঙ্গ উঠে আসে। এ বিষয়ে তিনি জানান, ভালো চিত্রনাট্যের অপেক্ষায় আছেন তাঁরা। মনের মতো চিত্রনাট্য পেলে কাজলের সঙ্গে আবার তাঁকে পর্দায় দেখা যাবে। এবার সেই অপেক্ষার অবসান হয়েছে। আবার বলিউডের এই জনপ্রিয় দম্পতি একই ছবিতে কাজ করবেন। জানা গেছে, পর্দায়েও তাঁরা স্বামী-স্ত্রীর চরিত্রেই অভিনয় করবেন।

বলিউডের অন্যতম সুপারস্টার অজয় দেবগন এখন একের পর এক বড় ছবিতে কাজ করছেন। এর মধ্যে অধিকাংশই বায়োপিক। অজয়ের ছবির তালিকায় আছে চাণক্য, ফুটবল কোচ সাঈদ আবদুল রহিমের ওপর বায়োপিক আর ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’-এর মতো সিনেমা।

‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিকে ঘিরে বড় খবর শোনা যাচ্ছে। অজয়ের এই ছবিতে কাজল তাঁর স্ত্রী হচ্ছেন। ছবিতে অজয় দেবগনকে ছত্রপতি শিবাজীর সেনা দলের সেনাপতি সুবেদার তানাজি মালুসরের চরিত্রে দেখা যাবে। আর কাজল এই বীর যোদ্ধার স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন। শোনা গেছে, কাজলকে এই চরিত্রে নেওয়ার কারণ, কাজল মারাঠি। ছবিতে তানাজি মালুসরে এবং তাঁর স্ত্রীর সম্পর্কের খুঁটিনাটি সব তুলে ধরা হবে।

অজয় দেবগন ও কাজল
অজয় দেবগন ও কাজল
অজয় আর কাজলকে সর্বশেষ একসঙ্গে দেখা গেছে ‘ইউ মি ঔর হাম’ ছবিতে। এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। আবার ১০ বছর পর আবার তাঁরা পর্দায় ফিরছেন।

এদিকে ‘রেড’ ছবির মতো সিরিয়াস ছবির পর এবার হাসির ফোয়ারা নিয়ে আসছেন অজয়। কারণ এরপর আসছে তাঁর হাসির ছবি ‘টোটাল ধামাল’। এই ছবির পর অজয়কে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে বীর যোদ্ধা রূপে দেখা যাবে। এ ছাড়া তাঁকে ‘চাণক্য’ এবং ফুটবল কোচ ‘সাঈদ আবদুল রহিম’-এর ভূমিকায় দেখা যাবে। তাই আগামী বছরগুলো অজয়ের মতো সুপারস্টারের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *