বিনোদন

প্রতীক্ষিত সিরিজ দ্য বয়েজ: সিজন ৪ আসছে

ডেস্ক রিপোর্টঃ হলিউডে লেখক ও অভিনেতাদের ধর্মঘটের কারণে আটকে ছিল সব প্রজেক্ট। তাদের ধর্মঘট শেষ হওয়ার পর থেকে একের পর এক চমক আসছে দর্শকদের জন্য। ২ ডিসেম্বরে এলো বিখ্যাত এডাল্ট সুপারহিরো সিরিজ ‘দ্য বয়েজ’র ৪র্থ কিস্তির ট্রেইলার। ২০১৯ সাল থেকে দর্শকের প্রিয় সুপারহিরো সিরিজের তালিকার শীর্ষে রয়েছে এই সিরিজের নাম।

ট্রেইলারে পুরোনো নৃশংসতায় হোমল্যান্ডারকে রক্তমাখা অবস্তায় ফিরতে দেখা যায়। সে ‘বয়েজ’ সদস্যদের সব প্ল্যান চাতুরতার সাথে নস্ট করে চলেছে। অপরদিকে নাজেহাল হিরোদের টিম বয়েজের সদস্যরা। নিমর্মভাবে খুন হচ্ছে একের পর এক চরিত্র। সিরিজে বিলি চরিত্রে কার্ল উর্বান, হোমল্যান্ডার চরিত্রে এন্টনি স্টার, অ্যানি চরিত্রে এরিন মোরিয়ার্টি, ফ্রেঞ্চি চরিত্রে টোমের কাপন, রায়ান চরিত্রে ক্যামেরন ক্রোভেটি, ডিপ চরিত্রে চ্যাসি ক্রোফোর্ড, এ-ট্রেন চরিত্রে জেসি টি. উসের সহ বাকিরা ফিরছেন।

পুরোনো সকল চরিত্রের সাথে নতুন কিছু মুখও দেখা গেছে সিরিজে। ‘দ্য বয়েজ‘ সিরিজের স্পিনঅফ সিরিজ “জেন-ভি”এর কিছু চরিত্রের গল্প এই সিরিজে এগিয়ে যাবে। ‘জেন ভি’ সিরিজের ঘটনার কিছু সপ্তাহ পরের গল্পে আগাবে বয়েজের সিজন ৪।

এই একই নামের কমিক সিরিজের গল্পের ভিত্তিতে এই সিরিজে তৈরি করেছে অ্যামাজন প্রাইম। জনপ্রিয় সুপারহিরোদের ভিত্তিতে গড়া ব্যাঙ্গাত্বক ও নেতিবাচক সুপারহিরো চরিত্রদের ঘিরে এই সিরিজের গল্প সাজানো। তাদের ভন্ডামির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে কিছু সাধারণ মানুষের এক টিম। যার নাম “বয়েজ”। প্রচলিত ধাঁচের বাইরে লাইভ একশন এই সুপার হিরো সিরিজ অনেকটাই বাস্তবধর্মী। নিঃস্বার্থ, নিরহংকারী, জনদরদী সুপারহিরো বাস্তব দুনিয়ার প্রেক্ষাপটে ভাবলে প্রায় অসম্ভব। এই কারণেই এই সিরিজ এত দ্রুত জনপ্রিয়তা পায়।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *