বিনোদন

‘ডাংকি’ কি পারবে হিরানির রেকর্ড টিকিয়ে রাখতে?

ডেস্ক রিপোর্টঃ আসছে ২১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের সিনেমা ‘ডাংকি’। এটি এ বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি। বিরিতির পর ‘পাঠান’ আর ‘জাওয়ান’ দিয়ে সবাইকে নতুন করে তাক লাগিয়েছেন শাহরুখ। এবার আসছেন ‘ডাংকি’ নিয়ে। তাই ভক্তদের প্রত্যাশার পারদও অনেক চড়াতে। শুধু শাহরুখ খানের জন্যই নয়, এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন মাস্টারমেকার রাজকুমার হিরানি আর বলিউড কিং শাহরুখ খান।

হিরানি বেশ কয়েক বছর পর পর এক একটি ছবি নিয়ে আসেন, আর ছবিটি সে বছরের সবচেয়ে ব্যবসাসফল ছবির তকমা জিতে নেয়। তবে এবার এটি সহজ হবে না। কারণ খোঁদ শাহরুখের ‘জাওয়ান’ ছবিটিই সর্বকালের সেরা আয় করা ছবির তালিকায় রয়েছে। তার ‘পাঠান’ ছবিটিও দারুণ ব্যবসা করেছে। রণবীর কাপুরের ‘এনিম্যাল’ মাত্র ৩ দিনে ৪০০ কোটি আয় করেছে। এছাড়া প্যান ইন্ডিয়ান সিনেমার মধ্যে রয়েছে বেশকিছু ব্লকবাস্টার।

হিরানির ‘ডাংকি’র ট্রেলার আজই প্রকাশ পেয়েছে। সবাই দারুণ পছন্দ করেছেন ট্রেলার। হিরানি তার কাজের মান ঠিকই রেখেছেন মনে অনেকে মন্তব্য করেছেন। তবে জাওয়ান-এর ট্রেলার প্রকাশের পর যে পরিমান সাড়া পড়েছিল, এ ছবির বেলায় তেমনটি দেখা যাচ্ছে না।

‘ডাংকি’র স্টারকাস্ট

‘জাওয়ান’-এ শাহরুখের বয়স্ক চরিত্র বিক্রম রাঠোর নজর কেড়েছিল ভক্তদের। ‘ডাংকি’তেও শাহরুখকে দেখা যাবে পাকা চুলে। ট্রেলারের শুরুতে দেখানো হয় এক স্টেশনে নামেন শাহরুখ। সেখানে তার সঙ্গে পরিচয় হয় চারজনের। তারা ইংল্যান্ড যেতে ইচ্ছুক তারা। ইংরেজি না পারার কারণে অপদস্ত হতে হয় তাদের। একসময় তারা অবৈধ পথে বিদেশ যাওয়ার চেষ্টা করে। এরপর তাদের জীবনে নেমে আসে অন্ধকার। শাহরুখের হাতে হাতকড়াও দেখা যায়। তবে ২৫ বছর পর শাহরুখকে দেখা যায় নতুন লুকে। নতুন মিশন নিয়ে এগিয়ে যায় এই শাহরুখ।

`ডাংকি’তে শাহরুখ ছাড়াও রয়েছে ভিকি কৌশল, তাপসী পান্নু, বোমান ইরানির মতো তারকারা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *