খেলার খবর

টি-টোয়েন্টি বিশ্বকাপে অনিশ্চিত কোহলি!

ডেস্ক রিপোর্ট: ভারতের টি-টোয়েন্টি দল থেকে ক্রমেই দূরে সরে যাচ্ছেন বিরাট কোহলি। স্বল্প পরিসরের ক্রিকেটে কোহলির ভবিষ্যৎ এখন অনিশ্চিত। জানা গেছে, শিগগিরই এই ফরম্যাটে নিজের ভবিষ্যৎ নিয়ে বোর্ড কর্তাদের সঙ্গে আলোচনায় বসবেন তিনি।

আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের সাদা বলের দুই ফরম্যাটে দলে নেই রোহিত শর্মা, জশপ্রীত বুমরাহ এবং বিরাট কোহলি। তবে বিসিসিআই সূত্রে জানা গেছে, এই সিরিজে না থাকলেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে মূল একাদশে দেখা যাবে তাদের। তবে কোহলির বিষয়টা একটু আলাদা। তাকে বিশ্বকাপে দেখা যাবে কিনা সে ব্যাপারে এখনো নিশ্চয়তা দিতে পারছেন না কেউ।

শচীন টেন্ডুলকারের ৪৯টি ওয়ানডে সেঞ্চুরি এবং বিশ্বকাপের এক সংস্করণে ৭০০-র বেশি রান করা প্রথম ক্রিকেটার কোহলি টি-টোয়েন্টির বর্তমান দলে  তিন নম্বরে প্রথম পছন্দ নন।

বৈঠকে উপস্থিত বিসিসিআইয়ের এক কর্মকর্তা ভারতীয় দৈনিক জাগরণকে বলেন, নির্বাচকরা এবং বোর্ড এমন একজন খেলোয়াড় চায় যে শুরু থেকেই আক্রমণাত্মক ক্রিকেট খেলতে পারে। ঈশান কিষাণ এই মুহূর্তে তিন নম্বর স্থান দখলের জন্য এগিয়ে রয়েছেন বলে মনে হচ্ছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজে ওই পজিশনে ব্যাট করতে নেমে বেশ কয়েকটি ভালো ইনিংস খেলেছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *