খেলার খবর

যে অভিজ্ঞতার কথা নাতি-নাতনিকে বলবেন শ্রাবণ্য

ডেস্ক রিপোর্ট: দেশের জনপ্রিয় মডেল ও উপস্থাপক শ্রাবণ্য তৌহিদা। এক দশকের ক্যারিয়ারে অসংখ্য শো উপস্থাপনা করেছেন। করেছেন বিভিন্ন অঙ্গনের অনেক তারকার সাক্ষাৎকার।

তবে এবারের অভিজ্ঞতাটা তার জীবনের অন্যতম অর্জন বলে মনে করেন এই তারকা। ফুটবলে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার তারকা খেলোয়াড় মার্টিনেজের পর সম্প্রতি বাংলাদেশে আসছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী ও কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। প্রধানমন্ত্রীর সঙ্গেও সাক্ষাৎকরেন তিনি।

প্রিয়তারকার এই ঢাকা সফর নিয়ে ফুটবল প্রেমীদের উচ্ছ্বাসের কমতি ছিল না। তাকে একবার কাছ থেকে দেখার ইচ্ছে কতো মানুষের সে হিসেব আপাতত বাদ থাক! তবে উপস্থাপক শ্রাবণ্য তৌহিদা এই ফুটবল সুপারস্টারের সান্নিধ্য পেয়েছেন। শ্রাবণ্যর উপস্থাপনায় একটি টক শোতে অংশ নেন রোনালদিনহো। সেই টক শোতে আরও অংশ নেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া, বাংলাদেশ মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবরিনা এবং ক্রিড়া বিশেষজ্ঞ কাজী সাবের। শুধু সাক্ষাৎকার নয়, রোনালদিনহোর জন্য আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানও উপস্থাপনা করেন শ্রাবণ্য।

তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘রোনালদিনহোর শো উপস্থাপনা করা আমার জীবনের সবচেয়ে বড় ও এক্সাইটিং ঘটনার একটি। এটাআমার জন্য এমন এক অভিজ্ঞতা যা আমি আমার নাতি নাতনিকে বলব। তাদের বলব, আমি রোনালদিনহোর মতো তারকার ইন্টার ভিউ করেছি। তার চোখে চোখ রেখে কথা বলেছি। তাকে পর্তুগিজ ভাষায় বলেছি, আমরা তোমাকে ভালোবাসি।

অনুষ্ঠান শুরুর আগেই তিনি আমাদের বলেছিলেন যে ইংরেজিতে কথা বলতে পারেন না। তাই তার সাক্ষাৎকার নেওয়াটা কষ্ঠ সাধ্যও ছিল। বেশিরভাগ প্রশ্ন ছিল ইয়েস নো তে উত্তর দেওয়া যায় এমন ধরনের। ম্যারাডোনা আর প্লের মধ্যে একজনকে এবং এ প্রজন্মের মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোর মধ্যে একজনকে চুজ করতে বলেছিলাম।

তবে এতো মানুষের ভিড় হয়ে গিয়েছিল যে, তার এজেন্টদের মধ্যে ভয় ঢুকেযায়। তাই নির্ধারিত সময়ের আগেই তাকে স্টেজ থেকে নামিয়ে নিয়ে যাওয়া হয়। মোট কথা যতোটা ভালো শো করার কথা ছিল ততোটা হয়নি। তবে উপস্থাপক হিসেবে আমার কোন ত্রুটি ছিলনা।’

ঢাকার রেডিসন হোটেলে উঠেছিলেন রোনালদিনহো। সেখানেই শ্রাবণ্যর সঙ্গে অনুষ্ঠানটি হয়।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *