খেলার খবর

অনুভব করতে পারছিলাম চ্যাম্পিয়ন হচ্ছি: মেসি

ডেস্ক রিপোর্ট: গত বছর এই ডিসেম্বর মাসেই ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটে আর্জেন্টিনার। কাতারে ফ্রান্সকে হারিয়ে উঁচিয়ে ধরে সোনালি রংয়ের ট্রফি। দূর হয় মেসির আজন্ম না পাওয়া আক্ষেপ বিশ্বকাপ। যদিও তা অর্জন করতে রুদ্ধশ্বাস এক মুহূর্তের মধ্যে দিয়ে যেতে হয়েছে আলবিসেলেস্তেদের।

নানা চরাই-উৎরাই পেরিয়ে ফাইনালে পা রাখার পর টাইব্রেকারে মিলেছে কাঙ্ক্ষিত জয়। সেই জয়ের গল্প নিয়েই বিশ্বকাপ জয়ের এক বছর পূর্তি উপলক্ষে একটি প্রামাণ্যচিত্র নির্মাণ করেছে আর্জেন্টিনা। যার নাম ‘১৮-ডি, দ্য ইটারনাল ফাইনাল’। যেখানে বিশ্বকাপ জয় নিয়ে কথা বলেছেন লিওনেল মেসি। জানিয়েছেন, তিনি আগেই টের পেয়েছিলেন বিশ্বকাপ জিততে চলেছেন তারা।

শুক্রবার আর্জেন্টাইন টেলিভিশন চ্যানেল পাবলিকায় প্রচারিত সেই প্রামাণ্যচিত্রে বিশ্বকাপ জয় নিয়ে মেসি বলেন, ‘আমাদের চ্যাম্পিয়ন হতে হবে, এটা অনুভব করেছিলাম। আমি জানতাম আমরা চ্যাম্পিয়ন হচ্ছি।’

বিশ্বকাপ জয়ের এক বছর পূর্তি উপলক্ষে নির্মিত বিশেষ এই প্রামাণ্যচিত্রের ট্রেলারে মেসি ছাড়াও দেখা গেছে বিশ্বকাপ জয়ের আরেক নায়ক অ্যাঞ্জেল দি মারিয়াকেও। সেই সঙ্গে তুলে আনা হয়েছে বিশ্বকাপ জয়ের পেছনের গল্প। সমর্থকদের উল্লাস। ও ফাইনাল জয়ের পর দলের ফুটবলারদের কিছু স্মরণীয় মুহূর্ত।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *