খেলার খবর

ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরলেন রাসেল

ডেস্ক রিপোর্ট: সবশেষ ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আর দেখা যায়নি হার্ড-হিটার আন্দ্রে রাসেলকে। বাজে পারফরম্যান্সের কারণে বাদ পড়েছিলেন তিনি। এরপর আর ফেরা হয়নি ক্যারিবীয় জার্সি গায়ে। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে আবারও দেখা যাবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের অতি পরিচিত এই মুখকে।

দলের এমন কঠিন পরিস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজ সমর্থকরা মিস করেছেন এই তারকা অলরাউন্ডারকে। এ নিয়ে নির্বাচকদের প্রশ্ন শোনতে হয়েছে ঢের। অবশেষে তাকে ফেরানো হয়েছে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে। ৩৫ বছর বয়সী তারকা ফিরেছেন ঠিক ২ বছর পর।

রাসেলের মতোই দীর্ঘদিন পর টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন শেরফেন রাদারফোর্ড। এছাড়াও অধিনায়ক রোভম্যান পাওয়েলের ১৫ সদস্যের দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ২১ বছর বয়সী অলরাউন্ডার ম্যাথু ফোর্ড। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে অভিষেকে তিন উইকেট নেওয়ার উপহার স্বরূপ এবার টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন ফোর্ড। দলে সুযোগ দেওয়া হয়েছে বাঁহাতি স্পিনার গুদাকেশ মতিকে। এছাড়াও ওয়ানডে দলে সুযোগ না পেলেও টি-টোয়েন্টিতে জায়গা পেয়েছেন নিকোলাস পুরান ও জেসন হোল্ডার।

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াবে আগামী ১৩ ডিসেম্বর। এরপর যা শেষ হবে আগামী ২২ ডিসেম্বর।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, রোস্টন চেজ, ম্যাথু ফোর্ড, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফান, রোমারিও শেফার্ড।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *