বিনোদন

গায়ে একটি সুতোও নেই বিদ্যুতের

ডেস্ক রিপোর্টঃ গায়ে একটি সুতোও নেই। জঙ্গলে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। রান্না করে খাচ্ছেন, ঘর্মাক্ত হলে গোসলটাও সেরে নিলেন। যেন সেই আদিম যুগের মানুষ। লাজ লজ্জার বালাই নেই! শুধু একটাই পার্থক্য, সেই মুহূর্তগুলো কেউ একজন ক্যামেরায় ধারণ করেছেন। যা এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝঁড় তুলেছে।

বিদ্যুৎ জামওয়াল

মার্শাল আর্টে বিশেষজ্ঞ এই স্টার মাঝে মধ্যে প্রকৃতির মাঝে সময় কাটাতে উপস্থিত হন। তিনি বরাবরই শরীর সম্পর্কেও সচেতন। কতটা চ্যালেঞ্জ তিনি নিতে পারে, কতটা নিজেকে ফিট রাখতে মরিয়া তিনি তার প্রমাণ রেখে গিয়েছেন শত শতবার। বিদ্যুৎ জামাল মাঝে মধ্যেই বেশ কিছু ছবি করে থাকেন। ওটিটি-তেও চলছে কথা।

বিদ্যুৎ জামওয়াল

তবে জীবনের ৪৩ তম জন্মদিন যেভাবে সেলিব্রেট করলেন তিনি তা দেখে এক কথায় সকলেই অবাক। সাহসী পদক্ষেপে নজর কাড়লেন তিনি, হলেন প্রশংসিতও। বিদ্যুৎকে নিয়ে দর্শক মনে বরাবরই এক বিশেষ উত্তেজনা বর্তমান। তবে বলিউডে যে বহু ছবি করেছেন এমন না। মাঝে মধ্যে পর্দায় দেখা যায় তাকে। সুপারহিট ছবিও নেই অভিনেতার ঝুলিতে। তবে তার অ্যাকশন বারবার দর্শক মনে জায়গা করে নিয়েছে। এবার তার জন্মদিন সেলিব্রেশনের কায়দা দেখে অবাক নেটপাড়া আরও একবার প্রশংসায় ভাসলেন।

বিদ্যুৎ জামওয়াল

বলিউডের অন্যতম অ্যাকশন হিরো যেন রাতারাতি হয়ে গেলেন টার্জেন। যার অ্যাকশনে বুঁদ নেটদুনিয়া, হঠাৎ সেই স্টারের এমন কি হল, নিজের চোখকেও যেন বিশ্বাস করতে পারছেন না ভক্তরা। বিদ্যুৎ জামালেন ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মাথায় চেনা ছকে কাটা চুল, হিমালয়ের কোলে কোলে ঘুরছেন তিনি। কিন্তু সত্যি পরণে নেই একটু সুতোও। কখনও পাহাড় বেয়ে আসা ঝর্ণার জলে করছেন স্নান।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *