বিনোদন

যে ঘটনায় নিষিদ্ধ, সেটিই বাঁচালো স্মিথের সংসার

ডেস্ক রিপোর্টঃ ৯৪ তম অস্কারে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল কমেডিয়ান ক্রিস রককে বিখ্যাত হলিউড অভিনেতা উইল স্মিথের চড়ের ঘটনা। উইলের স্ত্রী জাডা পিংকেট স্মিথকে নিয়ে করা ঠাট্টায় রাগান্বিত হয়ে ভরা অনুষ্ঠানের স্টেজে গিয়ে এই কান্ড করেন তিনি। এই ঘটনায় উইল স্মিথকে অস্কার কতৃপক্ষ নিষিদ্ধ পর্যন্ত করেছিল। এমনকি উইলের পক্ষে বিপক্ষে সে সময় অনেক কথাবার্তা হয়।

সেই বিখ্যাত ঘটনাকে উল্লেখ করে আবারও মুখ খুলেছেন ৫২ বছর বয়সী জাডা। তিনি জানান, উইলের সাথে সম্পর্ক নিয়ে তিনি অনিশ্চিত ছিলেন। অস্কারের স্টেজে সেই চড় মারার ঘটনায় তিনি সম্পর্কের ব্যাপারে দ্বিতীয়বার ভাবতে বাধ্য হয়েছেন। তিনি এখন নিশ্চিত, বাকি জীবন উইলের সাথেই কাটাবেন। 

অস্কারে ক্রিস রককে উইল স্মিথের চড়কাণ্ড 

সম্প্রতি ‘দ্য রেড টেবিল টক শো’-এর উপস্থাপক ডেইলি মেইলের এক কথোপকথনে বৈবাহিক জীবনে সমস্যা নিয়ে জেডাকে প্রশ্ন করা হয়। তিনি তখন জানান, দীর্ঘদিন ধরে উইলের সঙ্গে সম্পর্ক নিয়ে দ্বিধা চলছিল তার মনে। এমনকি তারা গত ৭ বছর ধরে আলাদাই বসবাস করছিলেন। কিন্তু চড়ের ঘটনায় তার চোখ খুলে গেছে। তাই তিনি সিদ্ধান্ত নিয়েছেন তিনি সংসার টিকিয়ে রাখবেন। তিনি জানেন না, এই ঘটনা না ঘটলে তাদের সম্পর্কের নৌকা কোথায় গিয়ে ঠেকতো! তিনি এই চড়ের নামকরণ করেছেন, “হলি স্ল্যাপ”।

উইল স্মিথ ও স্ত্রী জাডা পিংকেট স্মিথ

১৯৯৭ সালে এই দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদের একজন পুত্র ও এক কন্যা সন্তান আছে। স্মিথের দুই সন্তান জ্যাডেন এবং উইলোও ইতোমধ্যে হলিউডের প্রতিষ্ঠিত তারকা। কিছুদিন আগে রেড সি আন্তর্জাতিক চলচিত্র উৎসবে বিবাহিত জীবনের নানা সমস্যার কথা বলেছিলেন উইল স্মিথ। এই ব্যাপারের পর সংসারে তার কমতি ও অস্কার অনুষ্ঠানে রককে চড় মারার প্রসঙ্গও টেনেছিলেন তিনি। চড় মারায় ১০ বছরের জন্য অস্কার থেকে বহিষ্কৃত হয়েছেন উইল।
তথ্যসূত্র : হিন্দুস্থান টাইমস

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *