খেলার খবর

মাল্টিমিডিয়া জার্নালিস্ট ক্রিকেট লিগ-২০২৩ শুরু কাল

ডেস্ক রিপোর্ট: সম্প্রতি চলমান ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দলকে উৎসাহ ও অনুপ্রেরণা দিতে আয়োজন করা হয়েছে ‘মাল্টিমিডিয়া জার্নালিস্ট ক্রিকেট লিগ ২০২৩’। এতে অংশ নিচ্ছেন বিভিন্ন জাতীয় পর্যায়ের গণমাধ্যমের কর্মরত মাল্টিমিডিয়া সাংবাদিকরা।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বেলা ২টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম আউটারে চূড়ান্ত ম্যাচ অনুষ্ঠিত হবে। মোট ৪ টি দলে ভাগ হয়ে মাল্টিমিডিয়া সাংবাদিকরা আগামীকাল থেকে মাঠে নামবেন।

টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডিএমপি গোয়েন্দা বিভাগের প্রধান হারুন অর রশিদ। এছাড়াও বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, প্রধান প্রতিবেদক সহ ডিজিটাল বিভাগের প্রধানগণরা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

খেলায় অংশগ্রহণকারী দল চারটি হলো, মেঘনা ভিক্টোরিয়া’ন্স, ‘ যমুনা ওয়ারিয়র’স’, ‘পদ্মা ফাইটার’স’ ও ‘কর্ণফুলি রয়েল’স’।

চার দলের নেতৃত্বে আছেন ইত্তেফাকের মাল্টিমিডিয়া রিপোর্টার তানভীর আহাম্মদ, ডিবিসি নিউজের মাল্টিমিডিয়া রিপোর্টারদের হাসিব পান্থ, বাংলাভিশনের মাল্টিমিডিয়া রিপোর্টারদের শুভ খান এবং মর্নিং টাইমস এর মাল্টিমিডিয়া রিপোর্টার শামিম আহমেদ।

উক্ত টুর্নামেন্টে সহযোগী পার্টনার হিসেবে যুক্ত আছে গাজী ওভারসিজ, কর্ণফুলী ‘ক্রজ লাইন লি., মর্নিং টাইমস ইন্টারন্যাশনাল স্টান্ডার্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও এ্যামকাবা লিমিটেড।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *