বিনোদন

প্রাক্তন কার্তিকের সাথে আবার অভিনয়ে সারা আলী খান

ডেস্ক রিপোর্টঃ অক্ষয় কুমারের সবচেয়ে জনপ্রিয় সিনেমার একটি ছিল ভুলভুলাইয়া। হরর কমেডি ধাচের এই সিনেমা আজও দর্শকের পছন্দের তালিকার শীর্ষে থাকে। কিন্তু এই ফ্রাঞ্চাইজির ২য় কিস্তি “ভুলভুলাইয়া ২” সিনেমায়  প্রধান চরিত্রে অভিনয় করেননি তিনি। তার পরিবর্তে দেখা যায়, বলিউডের নতুন জনপ্রিয় মুখ কার্তিক আরিয়ানকে। এবার আসতে যাচ্ছে এই ফ্রাঞ্চাইজির ৩য় কিস্তি। আর এই সিনেমায় কার্তিকের বিপরীতে অভিনয় করবেন নবাব ও অভিনেতা সেইফ আলীর কন্যা সারা আলী খান।

‘ভুলভুলাইয়া ২’ সিনেমা দর্শকের কাছে বেশ ভালো লেগেছিল। যদিও নেটিজেনের এক পক্ষ অক্ষয়ের প্রতিস্থাপনে খুশি ছিল না। তাছাড়া আগের এক সিনেমার গল্পের সাথে সিনেমার প্লটের সামঞ্জস্য নিয়েও অভিযোগ ছিল অনেকের।  তবে বক্স অফিসে বেশ ভারেঅ আয় করতে সফল হয়। সেই সাফল্যের জের ধরেই পরিচালক ভূষণ কুমার ৩য় কিস্তির সিনেমা আনতে যাচ্ছেন।  ২০২৪ সালের ফেব্রুয়ারিকে সিনেমার শ্যুটং শুরু হবে। ৩ মাসে শ্যুটিং শেষ করার পর আগামী বছর দিওয়ালিতে সিনেমা প্রকাশের উদ্দেশ্য পরিচালকের। এর আগের পর্বে নায়িকা হিসেবে কিয়ারা আদভানি থাকলেও এবার কার্তিকের বিপরীতে থাকবে প্রাক্তন প্রেমিকা সারা আলি খান।   

একসাথে কাজ করা নিয়ে দুই অভিনয় শিল্পীই বেশ আগ্রহ ও উৎসাহ প্রকাশ করেছে। এর আগে প্রেমের সম্পর্কে জড়িত থাকায় বেশ চর্চায় ছিলেন তারা। তবে তাদের বিচ্ছেদের সংবাদ ভক্তদের জন্য দুঃখজনক ছিল। বিচ্ছেদের পরও এখনো তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। করণ জোহারের উপস্থাপিত বলিউডের বিখ্যাত শো  কফি উইথ করণের সিজন ৮-তে এসে এই ব্যাপারে মুখ খুলেছিলেন অভিনেত্রী। তিনি জনিয়েছিলেন সম্পর্ক ভাঙ্গা এবং তা থেকে বের হয়ে আসা সহজ নয়।

তাদের দু’জনকে ব্যক্তিগত জীবনে নেটিজেনরা পছন্দ করলেও, পর্দায় তারা প্রংসশা কুড়াতে পারেননি। ২০২০ সালে প্রকাশ পাওয়া ১ম সিনেমা ‘লাভ আজকাল’ একদমই ব্যবসা সফল হয়নি। ইমতিয়াজ আলীর পরিচালিত সেই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন রণদীপ হুডাও।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *