খেলার খবর

ভুবনেশ্বরে বসুন্ধরার স্বপ্নভঙ্গ

ডেস্ক রিপোর্ট: স্বপ্নভঙ্গ! ঠিক তাই। ভুবনেশ্বরে প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির দেখা হলো না!

সোমবার বাংলাদেশের ফুটবলপ্রেমীদের চোখ ছিল ভারতের ভুবনেশ্বরে। এএফসি কাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে বসুন্ধরা কিংস ও ভারতের ওড়িষা এফসির লড়াই নিয়ে আগ্রহ ছিল তুঙ্গে। এই ম্যাচে ড্র করলেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরবর্তী রাউন্ডে খেলতো বসুন্ধরা কিংস। কিন্তু হেরে গেল বাংলাদেশের চ্যাম্পিয়ন ক্লাব! ১-০ গোলের জয়ে পরের রাউন্ডে ভারতের ক্লাব!

খেলার ৬১ মিনিটে কর্নার থেকে মুরতাদা ফালের হেডারে জয়সূচক গোলটি পেয়ে যায় উড়িষ্যা। এই জয় দিয়ে বসুন্ধরা কিংসকে টপকে এএফসি কাপের ইন্টার-জোনাল প্লে-অফ সেমিফাইনালে জায়গা করে নিয়েছে ভারতীয় ক্লাবটি। আরও একবার এএফসি কাপ থেকে শুন্য হাতে ফিরতে হলো দেশসেরা ক্লাব বসুন্ধরা কিংসকে।

ম্যাচের প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ড্রয়ে। প্রথমার্ধের ইনজুরি সময়ে বসুন্ধরার বিদেশি ফুটবলার আসরর গফুরভ সরাসরি লাল কার্ড দেখেন। মাঝ মাঠে বল দখলের লড়াইয়ে দৌড়ে এসে ট্যাকল করতে গিয়ে বিপাকে পড়েন গফুরভ। বিপদজনক ট্যাকেল না হলেও সেই ফাউলেই ভিয়েতনামের রেফারি লাল কার্ড দেখান তাকে।

এরপরই গফুরভ চোখের জল ফেলে মাঠ ছাড়েন। বিরতির সময়ও কিংস কোচ প্রতিবাদ অব্যাহত রাখেন। যদিও ম্যাচের শুরু থেকে বসুন্ধরা রক্ষণাত্মক ভঙ্গিতে ছিল। স্বাগতিক ওড়িষ্যা বল পজিশন ও আক্রমণে এগিয়ে ছিল।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *