বিনোদন

রাজকন্যার প্রাক্তনের সঙ্গে সোফির প্রেম

ডেস্ক রিপোর্টঃ ‘গেম অব থ্রোনস’ সিরিজ থেকে খ্যাতি পাওয়া অভিনেত্রী সোফি টার্নার হলিউডে এখন প্রতিষ্ঠিত। তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় আসেন হলিউডের বিখ্যাত জোনাস ব্রাদার্সের একজন জো জোনাসকে বিয়ে করে।

কিছুদিন আগেই তাদের বিচ্ছেদও হয়ে গেছে। এই বিচ্ছেদ ও সন্তানদের দায়িত্ব নিয়ে বেশ ভালোই জল ঘোলা হয়েছে। আদালতে উঠেছে কেসও। এই নিয়ে দুই তারকা ভক্তদের মধ্যেও দেখা গেছে রেশারেশি। তবে অতীত ভুলে সামনে এগিয়ে যেতে যাচ্ছেন সোফি টার্নার।

পেরেগ্রিন পেয়ারসন, সোফি টার্নার ও জো জোনাসের কোলাজ

ইতোমধ্যে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন তিনি। কিছুদিন আগে তিনি জানান, বর্তমানে তিনি পেরেগ্রিন পেয়ারসনের সাথে সম্পর্কে আছেন। তাদের প্রকাশ্যে একসাথে ভালোবাসা আদান-প্রদান করতে দেখা গেছে। যদিও সম্পর্কের সূচনা বেশিদিন আগে হয়নি। তবু ২৭ বছর বয়সী সোফিকে বেশ সুখী মনে হচ্ছে ২৯ বছর বয়সী পেরির সাথে।

‘গোট’, ‘এক্সম্যেন’-এর মতো নাম করা সিরিজে অভিনয় করেছেন সোফি। তাই হলিউডে অল্প সময়ে ভালো নামডাক হয় তার। উজ্জ্বল ভবিষতের সম্ভাবনার সত্ত্বেও অল্প বয়সেই সংসার সাজিয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত দুই সন্তানের জন্মের পর ৪ বছরের সংসারে বিচ্ছেদ হয়েছে জো জোনাসের সাথে।

নতুন প্রেমিক পেরেগ্রিন পেয়ারসন ও সোফি টার্নার

একটি রিপোর্ট থেকে জানা যায়, জো’র সাথে ছাড়াছাড়ির পর বেশ কয়েক জনের সাথেই ক্যাজুয়ালভাবে মিশছিলেন তিনি। কিন্তু পাকাপোক্তভাবে সম্ভবত পেরির সাথে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সোফি। সম্প্রতি পেরিরও বিচ্ছেদ হয়েছিল। এর আগে তার সম্পর্ক ছিল অলিম্পিয়া অফ গ্রিস এন্ড ডেনমার্কের রাজকন্যা মারিয়ার সাথে। তাদের দু’জনকে লন্ডনের রাস্তায় একসাথে দেখা গেছে। হাতে হাত ধরে বেশ ভালো সময় পাড় করছিলেন তারা।

প্রাক্তন স্বামী জো জোনাস ও সোফি টার্নার

উল্লেখ্য, সোফির প্রাক্তন স্বামী জো জোনাস সম্পর্কে নিক জোনাসের মেঝো ভাই এবং প্রিয়াঙ্কা চোপড়ার ভাসুর। এর আগে বিখ্যাত পপস্টার টেইলর সুইফটের সাথেও তার সম্পর্ক ছিল।

তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *