বিনোদন

নির্বাচনী ব্যস্ততার মধ্যেও পরীমণিকে ফেরালেন না ফেরদৌস !

ডেস্ক রিপোর্টঃ জনপ্রিয় দুই নায়ক-নায়িকা ফেরদৌস আহমেদ ও পরীমনিকে করে অনেকেই ছবি বানানোর কথা বললেও কেউ এখন পর্যন্ত তা করেননি। অবশেষে তারা একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করার সুযোগ পেলেন। তাইতো জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণাসহ নানা ব্যস্ততার মধ্যেও প্রস্তাবটি ফেরাতে পারলেন না ফেরদৌস। পরীও তার প্রিয় নায়কের সঙ্গে কাজ করার সুযোগটি মিস করতে চাইছিলেন না। এজন্য গত মঙ্গলবার মধ্যরাত পর্যন্ত শুটিংয়ে অংশ নিয়েছেন তারা।

তবে আপাতত ছবি বানানো না হলেও তাদের জুটিবদ্ধ করেছেন ইফতেখার চৌধুরী একটি বিজ্ঞাপনচিত্রে। যেটির শুটিং হয়েছে এফডিসির ৭নং ফ্লোরে।

ইফতেখার বলেন, বিজ্ঞাপনচিত্রটি আমরা সিনেমার আদলে নির্মাণ করেছি। প্রচার শুরু হলে দর্শক নড়েচড়ে বসবে। কারণ নতুন কিছু দেখতে পাবেন তারা। এর আগেও সিনেমার আদলে বিজ্ঞাপনচিত্র নির্মিত হলেও সেগুলো ছিল কোনো একটা দৃশ্য কেন্দ্র করে। আর আমরা এই বিজ্ঞাপনচিত্রে পুরো সিনেমাকে তুলে ধরার চেষ্টা করেছি।

নির্মাতা ইফতেখার চৌধুরী, পরীমনি ও ফেরদৌস আহমেদ

ফেরদৌস বলেন, পরীমনির সঙ্গে কখনো কাজ করা হয়নি। এবার তার সঙ্গেও কাজের অভিজ্ঞতা হলো। আমার ভালো লেগেছে। আশা করছি, আমাদের এই বিজ্ঞাপনটি প্রচারে এলে সবার ভালো লাগবে।

পরীমনি বলেন, প্রথমবারের মতো ফেরদৌস ভাইয়ের সঙ্গে কাজ করেছি। এর আগে একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলাম। তবে জুটি বেঁধে কাজ করা হয়নি। খুব আনন্দের সাথে কাজ করেছি। প্রথমবার একসঙ্গে আমাদের বিজ্ঞাপনে পাওয়া যাবে। 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *