বিনোদন

হৃতিক-দীপিকার জমজমাট নাচে ফাইটারের গান

ডেস্ক রিপোর্টঃ বলিউডের সবচেয়ে সুন্দর আর আবেদনময় তারকার কথা আসলে প্রথমেই যে দুটি নাম আসে তা হলো হৃতিক রোশান আর দীপিকা পাড়ুকোন। সেই দুই তারকা প্রথম আসবেন পর্দায় আর দর্শক মাতোয়ারা হবে না সে কী হয়?

ছবি থাকলো পরের কথা, তারা যখন গানের তালে শরীরী ভঙ্গিমার সাথে আবেদন ছড়াবেন সেটিই দেখার জন্য বসে ছিলেন ভক্তরা।

অবেশেষে সেই গান এলো সামনে। একেই বলে আগুন ধরানো রসায়ন। যার আঁচ মিলেছে ‘ফাইটার’ ছবির প্রথম গানে। এতে হৃতিক-দীপিকা ডিসকো আবহে এমন ঝলক দেখালেন ডান্স ফ্লোরে, যা সত্যিই মুগ্ধকর।

কদিন আগেই মুক্তি পেয়েছে ‘পাঠান’-জয়ী নির্মাতা সিদ্ধার্থ আনন্দর ‘ফাইটার’ ছবির পাওয়ার প্যাক টিজার। অ্যাকশনে ভরপুর সেই টিজার দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তারপরই স্বাদ বদলাতে মাসের মাঝামাঝি, শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে মুক্তি পেলো সিনেমার প্রথম গান ‘শের খুল গায়ে’। তাতে হৃতিক-দীপিকা যেন একে অপরকে টক্কর দিলেন গানের তালে।

‘শের খুল গায়ে’ গানটি গেয়েছেন বিশাল-শেখর, বেনি দয়াল ও শিল্পা রাও। গানটি লিখেছেন কুমার। সংগীত পরিচালনা করেছেন বিশাল-শেখর।

‘শের খুল গায়ে’ গানে হৃতিক ও দীপিকা

প্রথম থেকেই ‘ফাইটার’ ছবি নিয়ে দর্শক উৎসাহ ছিল তুঙ্গে। এক ফ্রেমে হৃতিক ও দীপিকার রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন সিনেপ্রেমীরা। ‘ফাইটার’ ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে দেখা যাবে হৃতিককে। অন্যদিকে, দীপিকার চরিত্রের নাম মিন্নি।

শোনা যাচ্ছে ‘ফাইটার’ হলো বলিউডের প্রথম সিনেমা, যেখানে অ্যাকশনের দৃশ্য মাঝ আকাশে শুট হয়েছে। ভরপুর অ্যাকশনে ভরা এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও আছেন অনিল কাপুর, করণ সিং গ্রোভার প্রমুখ। ২০২৪ সালের ২৬ জানুয়ারি বিশ্বজুড়ে মুক্তির কথা রয়েছে ‘ফাইটার’।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *