খেলার খবর

মিরপুর থেকে আত্মবিশ্বাস নিয়ে কলকাতায় ফিরছেন সাকিব

ডেস্ক রিপোর্ট: বিশ্বকাপে ব্যাট হাতে সময়টা ভালো কাটছিল না সাকিব আল হাসানের। তাই মুম্বাই থেকে দলের সঙ্গে কলকাতা না গিয়ে সোজা চলে আসেন ঢাকায়। উদ্দেশ্যে জং ধরা আত্মবিশ্বাসটাকে ঝালাই করে কলকাতায় পৌঁছে দলকে ব্যাট হাতে সাফল্য এনে দেওয়া। বাংলাদেশ অধিনায়কের ঢাকায় ফেরার খবরের পর থেকেই মিরপুরে তার অপেক্ষায় গণমাধ্যম কর্মীরা।

অবশেষে গণমাধ্যমের অপেক্ষার প্রহর ফুরল। সাকিব আল হাসান বের হলেন। গণমাধ্যম ছাপিয়ে সাধারণ জনগণও সাকিবের অপেক্ষায়। সাকিব সবসময়ই ছিলেন দর্শক এবং গণমাধ্যমের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। বিশ্বকাপে ব্যাট হাতে একেবারেই বাজে সময় যাচ্ছিল। তাইতো দ্বারস্থ হল ছোটবেলার গুরু নাজমুল আবেদীন ফাহিমের। যার দ্বিতীয় ছিল বৃহস্পতিবার। এদিন ইনডোরে সাকিব ঢুকেছেন সকাল নয়টা দশে। আর বেরলেন পৌনে একটায়। অর্থাৎ সাড়ে তিন ঘণ্টার ব্যাটিং সেশন।

যদিও তার গুরু নাজমুল আবেদীন ফাহিম মিরপুর ছেড়েছেন সাকিবের এক ঘণ্টা আগে। বুধবার দুপুরে হঠাৎই গুঞ্জন মুম্বাই থেকে কলকাতায় নয়, ঢাকা এসেছেন সাকিব। সেটা যে গুঞ্জন ছিল না মিরপুরের ইনডোরে সাকিবকে দেখেই বুঝা গেলো। আরও একটা গুঞ্জন ছিল- কোচ সালাহউদ্দিনের সাথে ব্যাটিং সেশন করবেন সাকিব। কিন্তু সেটা আপাতত হচ্ছে না।

ডাচদের বিপক্ষে ইডেন গার্ডেনসে বাংলাদেশের ম্যাচ ২৮ অক্টোবর। গণমাধ্যমের দাবি ছিল ২৭ তারিখেও সাকিব মিরপুরে অনুশীলন করে এরপর কলকাতা যাবেন। তবে সেই সম্ভাবনা একেবারেই ক্ষীণ। সাকিবের আজকের প্র্যাকটিস সেশনই এই যাত্রায় শেষ দিন। বৃহস্পতিবার রাতে অথবা শুক্রবার সকালে দলের সাথে যোগ দেবেন অধিনায়ক।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *