সারাদেশ

মাদকাসক্তির কথা স্বীকার করলেন শ্রুতি হাসান

ডেস্ক রিপোর্ট: বিতর্ক, আক্রমণ, পাল্টা আক্রমন- এসব নিয়েই আলোচনায় থাকেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ব্যক্তিজীবন নিয়ে আবারও আলোচনায় এই নায়িকা। অনেকেই জানেন, তার চিরশত্রু শবনম বুবলীকে তিনি কতোটা ঘৃণা করেন! এবার তো বুবলীকে ‘পচা আলু’ বলতেও দ্বিধাবোধ করলেন না এই নায়িকা।

গান বাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস আর বুবলীর প্রেমের গুঞ্জনের রেশ ধরেই অপু এই মন্তব্য করেছেন। এই প্রেমের বিষয়টি প্রথমে তাপসের ঘরের লক্ষ্মী অর্থাৎ তার স্ত্রী ফারজানা মুন্নীই প্রথম সামনে আনেন এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে। যদিও সেই স্ট্যাটাস তিনি অল্প সময় পর মুছে ফেলেন। এরপর দাবি করেন, তার আইডি হ্যাক হয়েছিল।

অপু বিশ্বাস, তাপস-মুন্নী দম্পতি ও শবনম বুবলী, ছবি : ফেসবুক পরে গোয়েন্দা গিন্নীর ভূমিকায় আবির্ভাব হয় অপু বিশ্বাসের। অপু নারী হৃদয়ের কোমলতাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করেন বলে জানিয়েছেন মুন্নী। সিম্প্যাথি দেখিয়ে রাত তিনটার দিকে এক ফোন কলের মাধ্যমে মুন্নীর পেটের সব কথা জেনে নেন।

তিনি যে বুবলীকে জনসমুক্ষে নাজেহাল করতেই এ কাজ করেন তা বোঝা যায় সেই ফোনকলের রেকর্ড ফাঁসের মাধ্যমে। অপু ভীষণ চালাকির সঙ্গে নিজের সমস্ত কথা এডিট করে শুধু মুন্নীর কথাগুলোই মানুষের সামনে আনেন। তাতে বোঝা যায়, তাপস আর বুবলীর মধ্যে সত্যিই প্রেম রয়েছে। শুধু তাই নয়, বুবলীর চরিত্রের নানা খারাপ দিক উঠে আসে সেই ফোনকলে।

অপু বিশ্বাস, ছবি : ফেসবুক এতোদিন এ নিয়ে মুখ বন্ধ রাখলেও অবশেষে মুখ খুলেছেন ফারজানা মুন্নী। তিনি বিতর্কিত উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের শোতে হাজির হন। তাও আবার সঙ্গে তার স্বামী তাপসকে নিয়ে। সেই শোতে বুবলীর সঙ্গে তাপসের প্রেমের পুরো বিষয়টি পরিষ্কার করেন মুন্নী।

তার দাবি, আশেপাশের মানুষের কান কথায় একজন নারীর স্বভাবসুলভ আচরণে তিনি তাপসকে অবিশ্বাস করেছিলেন। ঠিক সেই সময়েই তার মনের অবস্থাকে পুঁজি করেন অপু বিশ্বাস। তবে তিনি অপুর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেবেন না বলেও জানান।

শবনম বুবলী, ছবি : ফেসবুক এই সাক্ষাৎকার যারা দেখেছেন, তাদের অনেকেই এখন বুবলীকে নির্দোষ মনে করছেন। ফলে একাংশ দর্শক স্বাভাবিকভাবেই অপুর বিপক্ষে চলে গেছেন। যা মানতে নারাজ অপু। তাই নিজেই একটি সুন্দর ভিডিও কনটেন্ট নির্মাণ করেছেন নিজের ইউটিউব চ্যানেলের জন্য। সেখানে এই বিষয়টি নিয়ে তিনি খোলামেলা কথা বলেন।

অপুর দাবি, ‘আপনি যদি রাত ৩টায় ফেসবুকে স্ট্যাটাস দেন, তাহলে নিশ্চয়ই আপনাকে বুঝতে হবে আপনি এটা শিশুসুলভ আচরণ করছেন না। সেই স্ট্যাটাসে অপু বিশ্বাস নামটাও এলো। এটাও শিশুসুলভ? অথচ আপনি কল রেকর্ডের কথা বলছেন। আপনি বলছেন আইডি হ্যাক হয়েছিল, আবার বলছেন শিশুসুলভ মন থেকে স্ট্যাটাস দিয়েছেন। আসলে কোনটা ঠিক? এরপরে সাক্ষাৎকার দিতে এসেছেন, সেখানে অপু বিশ্বাসের ওপর দোষ চাপিয়ে বাঁচতে চাইছেন। এসব কেউ বোঝে না?’

অপু বিশ্বাস ও শবনম বুবলী, ছবি : ফেসবুক অপু আরও বলেন, ‘আমার বাংলাদেশের মানুষের প্রতি শ্রদ্ধা অনেক বেড়ে গেছে। ভোক্তা অধিকার যেমন পচা মাংস, পচা খাবার ধরে ফেলে, শাস্তি দেয়। তেমনি বাংলাদেশের মানুষের বিবেকও অনেক স্ট্রং যে তাদের ভুয়া জিনিস খাওয়াতে গেলেই আটকে যাবেন। আমাদের দেশের মানুষের ভোক্তা অধিকার হলো বিবেক। এক্ষেত্রে ভুল-ভাল, সাজানো জিনিস বোঝাতে পারবেন না। সবাই সব বোঝে। আমি তাদের সম্মান করি।’

এ প্রসঙ্গে ফারজানা মুন্নীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা ব্যর্থ হয়। আর শবনম বুবলী বলেন, ‘এ নিয়ে আপাতত আমার কোন বক্তব্য নেই। আমি শুধু কাজে মনোনিবেশ করতে চাই। পুরো বিষয়টাই তো এখন দর্শকের সামনে। তারাই বুঝে নিক, কী হয়েছে আর কি হয়নি।’

শবনম বুবলী, ছবি : ফেসবুক উল্লেখ্য, বুবলীর সঙ্গে তাপসের যোগাযোগের সূত্রপাত টিএম ফিল্মসের সিনেমা ‘খেলা হবে’র মাধ্যমে। জানা গেছে, বুবলীর সঙ্গে মুন্নীর সম্পর্ক এখন ঠিক হয়ে গেছে। ফলে ‘খেলা হবে’ ছবিটি হতে আর বাঁধা নেই। টিএম ফিল্মস চায় বুবলীকে নিয়েই ছবিটি করতে, যদিও এ ছবিটি করবেন কি না তা নিয়ে বুবলী এখনো কোন মন্তব্য করেননি। যদিও বুবলীকে সম্প্রতি গান বাংলার একটি অনুষ্ঠানে বেশ হাসিখুসি ভাবেই দেখা গেছে। তাতে বোঝা যাচ্ছে, বুবলীও ছবিটি করতে চান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *