খেলার খবর

বাল্যকালের ক্লাবের বিপক্ষে খেলবেন মেসি

ডেস্ক রিপোর্ট: বার্সেলোনারও আগে বয়সভিত্তিক ফুটবলে লিওনেল মেসির অভিষেক হয়েছিল আর্জেন্টিনায়, সেখানকার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজে। সেই ক্লাবের বিপক্ষে এবার প্রাক মৌসুম প্রীতি ম্যাচ খেলবেন মেসি। তার দল ইন্টার মায়ামি ঘোষণা দিয়েছে, আগামী ফেব্রুয়ারিতে নিজেদের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে খেলবে দুই দল। আগামী ১৫ ফেব্রুয়ারি মুখোমুখি হবে উত্তর আমেরিকা-দক্ষিণ আমেরিকার দুই দল।

নিউওয়েলস মেসির শহর রোজারিওর ক্লাব, যেখানে মেসির জন্ম, বেড়ে ওঠা। স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় চলে যাওয়ার আগে ক্লাবটির যুব দলে খেলেছিলেন মেসি।
শুধু কি মেসি, ইন্টার মায়ামির কোচ জেরার্ডো টাটা মার্টিনোও তো রোজারিওর, খেলেছেন ওই নিউওয়েলসে, কোচিং ক্যারিয়ারেও একটা বড় সময় ছিলেন এই ক্লাবটির দায়িত্বে।

তিনি বলেন, ‘নিউওয়েলসকে মিয়ামিতে আমাদের ঘরের মাঠে স্বাগত জানাতে পেরে আমি উচ্ছ্বসিত। নিউওয়েলস আমার কাছে বিশেষ কিছু, সে কারণে ম্যাচটাও হতে চলেছে বিশেষ কিছুই। সামনে আমাদের জন্য একটা দারুণ মৌসুম অপেক্ষা করছে। তার আগে এটা প্রস্তুতির ভালো একটা উপলক্ষ হবে।’

মেসিদের প্রাক মৌসুমটাও বেশ ব্যস্ত। মায়ামি আগামী ১৯ জানুয়ারিই নেমে যাবে মাঠে। সান সালভাদরে খেলবে এল সালভাদর জাতীয় দলের সঙ্গে। এরপর সৌদি আরবে যাবে দলটা। সেখানে কারিম বেনজেমাদের আল হিলাল, ও ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসরের বিপক্ষের খেলবে মায়ামি। সে ম্যাচ দুটো শেষে মায়ামি যাবে হংকং ও টোকিওতে। এরপর মৌসুম শুরুর ঠিক আগে দলটি খেলবে নিউওয়েলসের বিপক্ষে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *