বিনোদন

বাড়ছে ডানকির প্রথম দিনের টিকিট বিক্রি, শুরুতেই ৫ কোটি

ডেস্ক রিপোর্টঃ চলতি বছরে দু-দুটো ব্লকবাস্টার উপহার দেওয়ার পর তৃতীয় হিটের অপেক্ষায় শাহরুখ খান। পাঠান আর জওয়ান দুটোই ১০০০ কোটির উপরে ব্যবসা করেছে, এবার কী হবে ডানকি-র সঙ্গে! রাজকুমার হিরানির হাত ধরে রুপালি পর্দায় ফিরছেন শাহরুখ খান। ২১ ডিসেম্বর বৃহস্পতিবারে মুক্তি পাচ্ছে এই সিনেমা। কয়েকদিন আগেই খোলে এই সিনেমার অ্যাডভান্সড বুকিং, ইতিমধ্যেই তা ৫ কোটির ব্যবসা করে ফেলেছে।

Sacnilk-এর রিপোর্ট বলছে, ভারতে ৭৮৫৫টি শো রয়েছে ডানকির। ১ লাখ ৮৬ হাজার ৭৫৩ টিকিট বিক্রি হয়েছে। টাকার অঙ্কে যা ৫ কোটিরও বেশি। তবে এই হিসেব ডানকির হিন্দি ভার্সানের ২ডি ফরম্যাটের। বক্স অফিসে ডানকি মুখোমুখি সংঘর্ষ করছে প্রভাসের সালার পার্ট ওয়ানের সঙ্গে।

তবে দেশজুড়ে ইতিমধ্যেই শাহরুখের ফ্যানক্লাবের পক্ষ থেকে একাধিক বিশেষ শো-র আয়োজন করা হয়েছে। ২১ ডিসেম্বর সকালে গেইটি গ্যালাক্সি হলে মর্নিং শো-র আয়োজন করেছে এসআরকে ইউনিভার্স। শাহরুখের সবচেয়ে বড় ফ্যানক্লাব হিসেবে ধরা হয় এসআরকে ইউনিভার্স-কে। এই প্রথম গেইটি গ্যালাক্সিতে থাকছে ভোর ৫.৫৫-এর শো।

‘সকাল ৯টার প্রথম শো পেয়েছিল পাঠান, এরপর ৬টার প্রথম শো পায় জওয়ানষ এবার পালা ডানকি-র। শুরু হবে ভোর ৫.৫৫-তে।’, এসআরকে ইউনিভার্স-এর টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা হয় এই তথ্য়।

দিনকয়েক আগে ছবির প্রচারে দুবাইতে গিয়েছিলেন শাহরুখ খান। আর সেখানে গিয়ে কথা প্রসঙ্গে নিজের অনুরাগীদের জন্য গল্পের আভাস দিয়ে যান তিনি। কিং খান বলেন, ‘ডানকি হল নিজের বাড়িকে ‘মিস’ করার গল্প। যাঁরা বাড়ি ছেড়েছেন, তাঁরা এটা খুব ভালো করেই অনুভব করবেন।’

শাহরুখ আরও বলেন, ‘মা, বাবা, সন্তান, পরিবারের সকলকে নিয়ে ছবিটা দেখে আসুন। এতে অনেক সুন্দর সুন্দর কথা রয়েছে। আর আমি জানি, অনেক মানুষ যাঁরা নিজের বাড়ি ছেড়েছেন, এমনকি আপনারা যাঁরা নিজে ঘর ছেড়ে দুবাইয়ে এসেছেন, এটাকেই দ্বিতীয় বাড়ি করে নিয়েছেন। যেমন ইন্ডিয়া, বাংলাদেশে, অন্যান্য আরও দেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা থেকে অনেকেই এখন এই দুবাইতে এসে আছেন। আপনারা ঘর ছেড়ে এসেছেন, তবে এই ঘরকেই আবার আপন করে নিয়েছেন। তবে আপনারা নিজের বাড়িকে এখনও ভালোবাসেন, সেখানে ফিরে যেতে চান, এই ছবির গল্প সেটাই, Where Home is, Where Heart is…’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *