খেলার খবর

বাবরদের সমর্থন করতে অনুরোধ পিসিবির

ডেস্ক রিপোর্ট: চলছে দুর্দশা। চলছে সমালোচনা। আপাতত পাকিস্তান ক্রিকেটের অবস্থা এটিই। দুই ম্যাচ জয়ে শুরুটা ছিল বেশ দাপুটে। তবে পরপর তিন ম্যাচে হয়ে আপাতত অনেকটাই ব্যাকফুটে বাবর আজমের দল। আফগানদের বিপক্ষে ইতিহাসে প্রথমবারের মতো হারের পর থেকে দেশটির সমর্থক ও সাবেক ক্রিকেটাররা রীতিমতো ধুয়ে দিচ্ছে পাকিস্তান দলকে। দলের এই অবস্থায় পাশে দাঁড়াল দেশটির ক্রিকেট বোর্ড। 

নিজেদের ষষ্ট ম্যাচে আগামীকাল (শুক্রবার) টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। সেই ম্যাচকে সামনে রেখে নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে বিবৃতি দিয়ে পাকিস্তান দলের জন্য সমর্থন চেয়েছে পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড)।

সেই বিবৃতিতে বলা হয়েছে, “বিশ্বকাপে টানা তিন হারের পর সমর্থকদের আবেগ ও ভালোবাসা অনুভব করেছে পিসিবি। তবে এই কঠিন পরিস্থিতিতে বোর্ড আশা করছে, পুরো ক্রিকেট মহল এবং সমর্থকেরা অধিনায়ক বাবর আজম ও পাকিস্তান ক্রিকেট দলকে সমর্থন দেবেন। প্রথম রাউন্ডে এখনো চারটি  গুরুত্বপূর্ণ ম্যাচ বাকি। পিসিবি আশা করছে, সেই ম্যাচগুলো সামনে রেখে দল ঐক্যবদ্ধ হয়ে ধাক্কা সামলে নিয়ে ইতিবাচক পারফর্ম করবে।“  

বাবরদের বিশ্বকাপ দল নিয়ে শোনা যাচ্ছিল নানান সমালোচনা। সেই প্রসঙ্গে ইতিবাচক মন্তব্য করল বোর্ড। পিসিবি আরও জানায়, অধিনায়ক বাবর আজম ও প্রধান নির্বাচক ইনজামাম-উল-হককে বিশ্বকাপের দল নির্বাচনে স্বাধীনতা দেওয়া হয়েছিল। পাকিস্তান ক্রিকেটের স্বার্থেই বিশ্বকাপ পারফরম্যান্স যাচাই করে ভবিষ্যতে সিদ্ধান্ত নেওয়া হবে।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *