খেলার খবর

আফ্রিদির নেতৃত্বে পাকিস্তান দলে তারুণ্যের ছড়াছড়ি

ডেস্ক রিপোর্ট: ওয়ানডে বিশ্বকাপের পর তিন ফরম্যাটেই নেতৃত্ব ছেড়েছেন বাবর আজম। তার জায়গায় টি-টোয়েন্টিতে নতুন অধিনায়ক হয়েছেন শাহীন শাহ আফ্রিদি। তার নেতৃত্বেই আসন্ন জানুয়ারিতে পাঁচটি টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড সফর করবে পাকিস্তান দল। যার জন্য এরইমধ্যে ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। যেই দলে তারুণ্যের ছড়াছড়ি লক্ষ্য করা গেছে।

শাহিন আফ্রিদির দলে চোটের কারণে বাদ পড়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার শাদাব খান ও পেসার নাসিম শাহ। তবে এই সিরিজে থাকছেন হারিস রউফ। দলে নতুন মুখ উইকেটকিপার ব্যাটার হাসিবুল্লাহ খান। তিনি ছাড়াও উইকেট কিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান ও আজম খানকে দলে রেখেছে পাকিস্তান।

দলে সুযোগ হয়েছে বেশ কিছু তরুণ ক্রিকেটারদের। যার মধ্যে রয়েছেন সাইম আইয়ুব, সাহেবজাদা ফারহান, হাসিবুল্লাহ খান, আজম খান, আমির জামাল, আব্বাস আফ্রিদি, উসামা মীর ও জামান খান।

বর্তমানে টেস্ট খেলতে অস্ট্রেলিয়া সফর করছে পাকিস্তান দল। এই সিরিজ শেষে পাঁচটি টি-টোয়েন্টি খেলতে কিউইদের ডেরায় যাবে পাকিস্তান দল। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ মাঠে গড়াবে আগামী ১২ জানুয়ারি।

পাকিস্তান স্কোয়াড: শাহীন আফ্রিদি (অধিনায়ক), বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, সাইম আইয়ুব, সাহেবজাদা ফারহান, হাসিবুল্লাহ খান, ইফতিখার আহমেদ, আজম খান, আমির জামাল, আব্বাস আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ নওয়াজ, আবরার আহমেদ, উসামা মীর, হারিস রউফ, জামান খান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *