খেলার খবর

ক্রিকেটের মৌসুমে ‘ফুটবলের জোয়ার’

ডেস্ক রিপোর্ট: বিশ্বকাপ ক্রিকেট চলছে এখন। ঠিক এই মৌসুমেই দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ফুটবলারদের খুঁজে বের করতে শুরু হয়েছে ফুটবল প্রতিভা অন্বেষণ কার্যক্রম, বিজয়ীদের পাঠানো হবে রিয়াল মাদ্রিদের মতো ক্লাবে। তবে কায়দাটা ভিন্ন, পুরো বাছাই প্রক্রিয়াটা হবে ভার্চুয়াল দুনিয়ায়। এই কার্যক্রমের আয়োজনটা করেছে হ্যালো সুপারস্টার্স অ্যাপ।

এই আয়োজনকে আরও বেগবান করতে আগামীকাল এক প্রীতি ম্যাচের আয়োজন করেছে আয়োজকরা। সেখানে বাংলাদেশ ও ভারতের সাবেক ফুটবলাররা খেলবেন। শুক্রবার কুমিল্লার ভাষাশহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

গতকাল এক সংবাদ সম্মেলনে পুরো আয়োজন সম্পর্কে জানান সংশ্লিষ্টরা। সেখানে উপস্থিত ছিলেন মালয়েশিয়া রাজ পরিবারের সদস্য টংকু হারুন আর রাশেদ পুত্রা, নূর সুজানা আব্দুল্লাহ, সংগীত শিল্পী আসিফ আকবর, সাবেক ফুটবলার কায়সার হামিদ, এবং বাংলাদেশ ও ভারতের জাতীয় ফুটবল দলের বর্তমান সাবেক খেলোয়াড়রা।

সেখানে জানানো হয়, ই ট্যালেন্ট হান্টে ৮ রাউন্ডে নির্বাচিত হবেন খেলোয়াড়রা। হ্যালো সুপারস্টার্স অ্যাপে নিবন্ধনের পর নিজেদের ৪০ সেকেন্ডের ভিডিও আপলোড করতে হবে প্রতিযোগিদের। সেখান থেকে ভিডিওগুলো জুরি বোর্ড বিচার করবেন। শেষ রাউন্ডে সুপার জাজ যুক্ত হবেন এই প্রতিযোগিতার জুরি বোর্ডে। লাইভে সে সেশনের পর চূড়ান্ত প্রতিযোগিরা টিকিট পাবেন রিয়াল মাদ্রিদের। প্রতিযোগিতাটির কান্ট্রি ডিরেক্টর আসিফ আকবর জানান, শেষ রাউন্ডের জাজ হিসেবে রোনালদিনিওর মতো তারকাকে আনার প্রক্রিয়াও চলছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *