খেলার খবর

দুই আবাহনীর হতাশার দিনে কিংস-মোহামেডানের হাসি

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের নতুন মৌসুম মাঠে গড়িয়েছে আজ। উদ্বোধনী দিনেই মাঠে নেমেছিল তিন জায়ান্ট মোহামেডান, আবাহনী ও বসুন্ধরা কিংস। এর মাঝে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কিংস এবং মোহামেডান জয় দিয়ে মৌসুম শুরু করলেও হোঁচট খেয়েছে ‘দুই’ আবাহনী।

বসুন্ধরা কিংস অ্যারেনায় নবাগত ব্রাদার্স ইউনিয়নকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে গত চারবারের লিগজয়ী কিংস। ৮ মিনিটে রাকিব হোসেনের করা গোলে লিড নিয়ে বিরতিতে যায় বসুন্ধরা কিংস। নিজেদের ভয়ঙ্কর রুপটা তারা দেখায় দ্বিতীয়ার্ধে। এই অর্ধে দরিয়েলতন দুটি, রবিনিও এবং মোহাম্মদ ইব্রাহিম একটি করে গোল করেন। ৬৯ মিনিটে ব্রাদার্সের রাব্বি, এবং শেষদিকে যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ওতাবেক একটি করে গোল করলেও তাতে শুধু হারের ব্যবধানই কমেছে।

ওদিকে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আবাহনী। শক্তিশালী দল গড়েও তাই পয়েন্ট হারিয়ে মৌসুম শুরু করতে হলো ঢাকাই ফুটবলের একসময়ের জায়ান্টদের।

আবাহনী পয়েন্ট হারালেও তাদের চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান কিন্তু জয় দিয়েই লিগ শুরু করেছে। ফর্টিসের বিপক্ষে শেষ মুহূর্তের গোলে তিন পয়েন্ট পেয়েছে তারা। রাজশাহী জেলা স্টেডিয়ামে ম্যাচের ১৩ মিনিটে শাহারিয়ার ইমনের গোলে ম্যাচে প্রথম এগিয়ে যায় মোহামেডান। তবে মাঝবিরতির ঠিক আগে ৪৩ মিনিটে ফর্টিসের ওমর গোল করলে ম্যাচে সমতা আসে। শেষ পর্যন্ত ম্যাচের নির্ধারিত সময়ের শেষ মিনিটে এমানুয়েল টনি আগবাজির গোলে সে সমতা ভেঙে ২-১ গোলের জয় ছিনিয়ে নেয় মোহামেডান।

এদিকে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশের সঙ্গে সামান্য প্রতিরোধও গড়ে তুলতে পারেনি চট্টগ্রাম আবাহনী। দুই গোল হজম করে হারতে হয়েছে তাদের।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *