খেলার খবর

আইপিএল মিস করবেন হার্দিক?

ডেস্ক রিপোর্ট: মুম্বাইয়ে ইন্ডিয়ান্সে ফিরেই সুখবর পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। রোহিত শর্মাকে সরিয়ে অধিনায়কত্ব দেয়া হয়েছিল তাকে। কিন্তু সেই আইপিএলে খেলাই যে এখন অনিশ্চিত হয়ে পড়েছে তার! গোড়ালির চোটের কারণে মাঠের বাইরে থাকা হার্দিকের জন্য সময়মতো মাঠে ফেরাটাই এখন বড় চ্যালেঞ্জ।

ভারতীয় বার্তা সংস্থা পিটিআই জানাচ্ছে, বিশ্বকাপে বাংলাদেশের সঙ্গে খেলার সময় যে গোড়ালিতে চোট পেয়েছিলেন হার্দিক, সেটা থেকে এখনো সেরে উঠতে পারেননি তিনি। যার ফলে আগামী জানুয়ারিতে আফগানিস্তানের বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি সিরিজ বা আইপিএল দুটিই মিস করার সম্ভাবনা রয়েছে তার।

জানুয়ারিতে আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের প্রস্তুতি নেয়ার একমাত্র সুযোগ। কারণ বিশ্বকাপের আগে সে সিরিজ বাদে আর কোনো ম্যাচ খেলা হবে না তাদের।

যদি আফগানিস্তান সিরিজ এবং আইপিএল সিরিজ মিস করেন হার্দিক, সেক্ষেত্রে ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক হার্দিককে কোনো প্রস্তুতি ছাড়াই খেলতে হতে পারে বিশ্বকাপ।

হার্দিকের চোটের বর্তমান অবস্থা বা কবে নাগাদ আবার খেলায় ফিরতে পারবেন হার্দিক, সে ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *