সারাদেশ

মাছ জব্দ করে দিলেন এতিমখানায় ভ্রাম্যমান আদালত

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগ দেশকে রক্ষার জন্য বীর বাঙালিকে নিয়ে জোট বেঁধেছে বলে জানিয়েছেন চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি বলেন, নির্বাচন বানচালের নামে বিএনপি-জামায়াত জোট বেঁধেছে দেশকে ধ্বংস করার জন্য। আর আওয়ামী লীগ বীর বাঙালিকে নিয়ে জোট বেঁধেছে দেশকে রক্ষার জন্য। আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে বাঙালি জাতিসত্তা টিকে থাকবে। আওয়ামী লীগ ফের ক্ষমতায় এলে একাত্তরের পরাজিত অপশক্তির চীর সমাধি হবে।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে নগরীর ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে নির্বাচনপূর্ব মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় নওফেল আরও বলেন, নির্বাচন বানচালের জন্য বিএনপি-জামায়াত যে জ্বালাও-পোড়াও করছে, তার বিরুদ্ধে পাড়া-মহল্লায় দুর্গ গড়ে তুলতে হবে। আগুন সন্ত্রাসীদের জনবিচ্ছিন্ন করতে হবে। ৭ জানুয়ারি দলে দলে সবাইকে ভোটকেন্দ্রে এসে রায় দেওয়ার মাধ্যমে এ অপশক্তিকে বাংলাদেশের রাজনীতি থেকে চিরতরে বিতাড়িত করতে হবে।

সভায় নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, আওয়ামী লীগের হারাবার কিছু নেই। বরং আওয়ামী লীগ হারলে বাঙালি জাতি হেরে যাবে এবং আমাদের জাতীয় অস্তিত্ব বিপন্ন হবে। তাই নৌকাকে ভোট দিয়ে জাতীয় অস্তিত্ব রক্ষার শপথ নিন।

নগর কমিটির সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনের মাঠে নেই। তারা আছে চোরাগোপ্তা হামলা চালিয়ে জনজীবন বিপর্যস্ত করে তোলার তৎপরতায়। তাদের ঠিকানা পাকিস্তান।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব ও লুৎফুন্নেছা দোভাষ বেবী, সাবেক ছাত্রলীগ নেতা মুহাম্মদ সালাউদ্দিন প্রমূখ।

উল্লেখ্য, শনিবার বিকালে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনের প্রার্থী মহিবুল হাসান চৌধুরী নওফেল নগরীর চকবাজার, তেলিপট্টি, দেবপাহাড়, চন্দনপুরা ও চট্টগ্রাম কলেজ এলাকায় গণসংযোগ করেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *