খেলার খবর

নদীর ধারে ক্রীড়াপল্লী গড়ে তুলতে চাই: লিটন

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীতে নতুন নতুন খেলার মাঠ তৈরি করা হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক সংলগ্ন একটি খেলার মাঠ তৈরি করা হয়েছে। এবার পদ্মা নদীর ধারে ক্রীড়াপল্লী গড়ে তুলতে চাই। যেখানে মনোরম পরিবেশে খেলাধূলা হবে, দর্শকরাও উপভোগ করবেন।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হোস্টেল মাঠে সমাপনী ও পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিন রাজশাহীতে রিয়েল স্টার মাস্টার্স ক্রিকেট কার্নিভাল এর নবম আসরের চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফিসহ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী। তিনি নিজে রান্না করে খেলোয়াড়দের খাইয়েছেন। এতেই বোঝা যায়, তিনি খেলোয়াড়দের কতটা ভালোবাসেন। আগামীতেও বর্তমান সরকারের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। কারণ মানুষ উন্নয়ন চায়, অগ্নি সন্ত্রাস চায় না।

অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আনিসুর রহমান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার ইমরান ইবনে রউফ।

অনুষ্ঠানে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল আয়োজন কমিটির আহ্বায়ক ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, টাইটেল স্পন্সর প্রতিষ্ঠান রিলে স্টার এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আব্দুল্লাহ শাওন প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফাইনাল খেলায় ফাইটার রাজশাহীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী ঈগল।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *