বিনোদন

বলিউডের সোনালের সঙ্গে শাকিব খানের জুটি

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশি নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ শিরোনামের সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী সোনাল চৌহানকে। এবারই প্রথম প্যান-ইন্ডিয়ান সিনেমায় অভিনয় করছেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। পাশাপাশি দরদ’র মাধ্যমেই প্রথমবার বাংলাদেশি সিনেমায় অভিনয় করবেন সোনাল চৌহান।

বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় ভারতের মুম্বাইয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে ‘দরদ’ টিম। এতে শাকিব-সোনালসহ উপস্থিত ছিলেন সিনেমাটির প্রযোজক-পরিচালকও।

সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, এটা বাংলাদেশ থেকে প্রথম প্যান ইন্ডিয়ান মুভি। আমি মনে করি এটি একেবারে ইউনিক গল্পের মুভি হতে যাচ্ছে। ভারতের সঙ্গে নতুন কোলাবোরেশন আশা করছি ভালো হবে।

নায়িকা সোনাল চৌহান বলেন, প্রথমবারের মতো আমি বাংলাদেশি সিনেমায় কাজ করছি। যত দূর জানি সিনেমাটিও প্রথম ইন্দো-বাংলা প্যান ইন্ডিয়ান সিনেমা। নিঃসন্দেহে এতে আমি বেশ রোমাঞ্চিত। আশা করছি, বাংলাদেশ-ইন্ডিয়ার যৌথ প্রযোজনার সিনেমাটি আমার জন্য ভালো একটা অভিজ্ঞতার হবে।সিনেমার কোনো ভাষা নেই। একটি ভালো গল্প যেকোনো ভাষার সিনেমাই হতে পারে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয় বৃহস্পতিবার থেকে ভারতের বারাণসিতে শুরু হতে যাচ্ছে সিনেমার শুটিং। আগামী ফেব্রুয়ারিতে বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক- এই ছয় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

এতে শাকিবসহ শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের অভিনয়ের কথা রয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *