বিনোদন

বাধ্য হয়েই ‘অপারেশন জ্যাকপট’ থেকে সরে দাঁড়াতে হল : বাপ্পি

ডেস্ক রিপোর্টঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। অল্প সময়ে এই নায়ক অভিনয় করেছেন ৩৭টি সিনেমায়। কিন্তু বেশ কয়েকদিন ধরেই পর্দার আড়ালে ছিলেন এই নায়ক। সম্প্রতি ‘অপারেশন জ্যাকপট’ শিরোনামের একটি ছবিতে ১০ লক্ষ টাকা পারিশ্রমিকে চুক্তিবদ্ধ হয়েছিলেন বাপ্পি। কিন্তু ভক্তদের জন্য দুঃসংবাদ হচ্ছে, ‘অপারেশন জ্যাকপট’-এ আর দেখা যাবে না বাপ্পিকে। গত মঙ্গলবার বিকেলে ফেইসবুক লাইভে এসে নিজেই এ খবর জানান নায়ক।

জানা গেছে , ‘অপারেশন জ্যাকপট’-এর চিত্রনাট্য পছন্দ হয়নি বাপ্পির। সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে যে গল্প শোনানো হয়েছিলো, স্ক্রিপ্ট হাতে আসার পর চরিত্রের মিল খুজে পাননি বাপ্পি। যেহতু ভালো গল্পের জন্য বিরতি নিয়েছিলেন, তাই ভালো গল্প ও চরিত্র নিয়েই রুপালী পর্দায় ফিরতে চান এই নায়ক।

‘অপারেশন জ্যাকপট’ সিনেমার নির্মাতা ও প্রযোজকের সঙ্গে চুক্তিবদ্ধ হন বাপ্পি

ফেসবুক লাইভে এসে বাপ্পি বলেন, ‘অপারেশন জ্যাকপট সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলাম এটা সত্য। কিন্তু শুরুর দিকে আমাকে সিনেমা কর্তৃপক্ষ যেসব কথা বলেছিলেন পরে আমি তাদের সেই কথার সঙ্গে মিল পাইনি। তাদের ওপর আস্থা রেখেই সিনেমাটা সাইন করেছিলাম। কিন্তু পরে খানিকটা বাধ্য হয়েই সিনেমাটি থেকে সরে দাঁড়াতে হল।’

বাপ্পি আরও বলেন, ‘টাকার চেয়ে আমার কাছে বড় আমার ভক্তরা। তাই ভক্তদের প্রত্যাশা পূরণের জন্য টাকার চেয়ে একটি ভালো চরিত্রকেই আমি গুরুত্ব দেব একটি সিনেমায়। ভক্তরা পাশে থাকলে আর ভালো চরিত্রে অভিনয় করলে টাকার অভাব হবে না।’

কিছু অনলাইন পোর্টালে বাপ্পিকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে বলে দাবী এই নায়কের। কেউ যেন নিজ স্বার্থে ভুলভাল নিউজ না প্রকাশ করে, এমনও আহবান জানান তিনি। পাশাপাশি এও জানান, অন্তর শোবিজের সঙ্গে এবং সিনেমার সঙ্গে জড়িত সবার সঙ্গেই তার সম্পর্ক ভালো আছে।

বাপ্পি চৌধুরী /  ছবি : শেখ সাদী

১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধাদের সফল গেরিলা যুদ্ধের কাহিনী নিয়ে নির্মিত হবে সিনেমা ‘অপারেশন জ্যাকপট’। সিনেমাটি পরিচালনা করবেন কলকাতার পরিচালক রাজীব বিশ্বাস। প্রযোজনা করবে অন্তর শোবিজ। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হতে যাওয়া এ সিনেমার শুটিং শুরু হবে এই মাসেই।

এতে একসঙ্গে অনেক তারকা অভিনেতাদের কাজ করতে দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তারমধ্যে রায়েছে অনন্ত জলিল, সাইমন, ইমন, নীরব, রোশানসহ অনেকের নাম। আজ এফডিসিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ছবিটি নিয়ে বিস্তারিত জানাবে প্রযোজনা সংস্থা অন্তর শোবিজ।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *