খেলার খবর

ফেনীতে ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল’-এ চ্যাম্পিয়ন ‘ফেনী পৌরসভা’

ডেস্ক রিপোর্ট: ফেনীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালক ও বালিকা উভয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে ফেনী পৌরসভা দল।

বালিকাদের খেলায় ফাইনালে ফেনী পৌরসভা দল সোনাগাজী উপজেলা দলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালকদের খেলায় সদর উপজেলা দলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পৌরসভা দল। টুর্নামেন্টে ফেনী পৌরসভার ফুটবল দলসহ জেলার ৭টি বালক দল ও ৭টি বালিকা ফুটবল দল অংশগ্রহণ করে। 

বুধবার (২৭ ডিসেম্বর)  বিকালে ফেনী ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলাপ্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার। এসময় তিনি বিজয়ী দুই দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। 

ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অভিষেক দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাকির হাসান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) গোলাম মো. বাতেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা উন্নয়ন ও আইসিটি) ফাহমিদা হক, ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ন রশিদ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

এছাড়াও অতিথি ছিলেন জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সদস‍্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, ক্রীড়া সংস্থার সদস‍্য আবুল কালাম পাটোয়ারী, তৌহিদুল ইসলাম তুহিন, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ‍্যক্ষ আমজাদ হোসেন বিপ্লব, সদস‍্য জাহাঙ্গীর আলম প্রমুখ।  

উল্লেখ্য, এ টুর্নামেন্টের বালক দল থেকে ১৮ জন ও বালিকা দল থেকে ১৮ জনকে বাছাই করে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন‍্য দল গঠন করা হবে।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *