বিনোদন

ফেরদৌসের প্রচারণায় এক ঝাঁক তারকা

ডেস্ক রিপোর্টঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেরদৌসের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন এক ঝাঁক তারকা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ঢাকা-১০ আসনের অন্তর্গত হাজারিবাগ এলাকায় দুপুর ১টার দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফেরদৌসের পক্ষে নির্বাচনী প্রচারণায় জনসংযোগ করেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ, চিত্রনায়িকা নিপুণ আক্তার, জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির এবং অভিনেত্রী তানভিন সুইটি।

হাজারীবাগের সালেহা স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মীদের সাথে নিয়ে এলাকাবাসীর উদ্দেশ্যে বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় তারকাদের নির্বাচনী প্রচারণা। এক ঝাঁক তারকাকে একসাথে পেয়ে অত্র এলাকা জুড়ে সৃষ্টি হয় উৎসব ও আনন্দমুখর পরিবেশের।

ফেরদৌসকে সাথে নিয়ে চিত্রনায়ক রিয়াজ তার বক্তব্যে এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ‘ফেরদৌসকে আমরা আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। ৭ তারিখের নির্বাচনে সবাই উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে এসে উন্নয়নের মার্কা, স্বাধীনতার মার্কা নৌকায় ভোট প্রয়োগ করে ফেরদৌসকে নির্বাচিত করুন এবং শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করুন এটাই আমাদের প্রত্যাশা।’

ঢাকা-১০ আসনকে দশে ১০ করতে হলে ফেরদৌসের বিকল্প নেই উল্লেখ করে নিপুণ তার বক্তব্যে বলেন, ফেরদৌস ভাইয়ের সাথে আমার সর্বশেষ সিনেমার নাম ‘সুজন মাঝি’। সুজন মাঝি এখন নৌকার মাঝি হয়ে আপনাদের সেবা করতে এসেছেন। শুধু সিনেমাতে নয়, বাস্তব জীবনেও তিনি দশে দশ। ঢাকা-১০ আসনকে আপনারা যদি ১০ এ ১০ করতে চান সে ক্ষেত্রে ফেরদৌস ভাইয়ের কোনও বিকল্প নেই।

রিয়াজ-নিপুণের পাশাপাশি অভিনেতা মীর সাব্বির ও অভিনেত্রী তানজিন সুইটিও ফেরদৌসের পক্ষে ভোট চেয়ে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে সকলকে উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করার আহবান জানান।

সালেহা হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে জনসংযোগ শেষে তারকারা ট্রাকে করে হাজারীবাগের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণায় জনসংযোগ করেন। এ সময় তারা সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে লিফলেট বিলি করেন এবং নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *