জয়পুরহাট

আলোকচিত্র প্রতিযোগিতায় বিভাগীয় চ্যাম্পিয়ন জয়পুরহাটের সোহেল

ডেস্ক রিপোর্ট:

দেশব্যাপী অবকাঠামোগত উন্নয়নের কর্মকান্ড ও বাংলাদেশের সৌন্দর্য নিয়ে ‘তোমার চোখে বাংলাদেশ ফটোগ্রাফি কনটেস্ট-২০২৩’ জাতীয় আলোকচিত্র প্রতিযোগিতায় রাজশাহী বিভাগের বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছেন জয়পুরহাটের সোহেল রানা। তিনি কালাই পৌরসভার মুলগ্রাম মহল্লার আব্দুল আলিমের ছেলে।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর কুর্মিটোলার আর্মি গলফ ক্লাবে গার্ডেনে জমকালো গ্র্যান্ড ফিনালের মাধ্যমে তার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। 

এসময় অতিথি ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল এম নাজমুল হাসান, বিমান বাহিনী প্রধান মার্শাল শেখ আব্দুল হান্নান, বাংলাদেশ পুলিশের প্রধান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। এছাড়াও সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা, বিনোদন জগতের স্বনামধন্য তারকা ও মিডিয়া ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। জমকালো এ আসরের উপস্থাপনায় ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা ও ছোট পর্দার অভিনেতা সাজু খাদেম।

ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টারের আয়োজনে দুইমাস ব্যাপী ফেসবুক কেন্দ্রীক এ প্রতিযোগিতায় দেশের সব জেলার সকল বয়সের প্রতিযোগীরা অংশ নেন। জেলা পর্যায়ের প্রত্যেক বিজয়ীকে আইফোন- ১৪ এবং গ্র্যান্ড ফিনালে বিভাগীয় পর্যায়ের প্রত্যেককে একটি করে ১৫০ সিসি মোটরসাইকেল দেওয়া হয়। 

সোহেল রানা বলেন, জয়পুরহাটের অবকাঠামোগত উন্নয়ন ও সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করছি, এই অর্জন অত্যন্ত আনন্দের ও গর্বের। সামনের দিনগুলোতে এটি আমাকে এগিয়ে যেতে সাহায্য করবে।

আব্দুন নুর নাহিদ।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *