খেলার খবর

শ্রীলঙ্কার নতুন টি-টোয়েন্টি অধিনায়ক হাসারাঙ্গা

ডেস্ক রিপোর্ট: ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপকে মাথায় রেখে ওয়ানিন্দু হাসারাঙ্গাকে টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসেবে নির্বাচিত করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। লঙ্কানদের নেতৃত্বে দাসুন শানাকার স্থলাভিষিক্ত হয়েছেন তিনি।

চলতি বছরের আগস্ট মাসে লঙ্কান প্রিমিয়ার লিগ চলাকালীন ইনজুরিতে পড়েন এই বোলিং অলরাউন্ডার। যার ফলে এশিয়া কাপ এবং বিশ্বকাপের মতো বড় দুটি টুর্নামেন্ট থেকেও ছিটকে যান হাসারাঙ্গা।

শ্রীলঙ্কান সংবাদমাধ্যম আদেদারানা জানিয়েছে, ‘অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হয়েছে, তবে এটি নিশ্চিত যে দিমুথ করুনারত্নে টেস্ট অধিনায়ক হিসেবে থাকবেন। ২০২৪ সালের জানুয়ারিতে জিম্বাবুয়ের শ্রীলঙ্কা সফরের আগে এসএলসি নির্বাচক কমিটি এই বিষয়ে সোমবার আবার বৈঠকে বসবে এবং সিদ্ধান্ত নেবে।‘

আইপিএলে হাসারাঙ্গা গত আসরে বেঙ্গালুরুর হয়ে খেলেছিলেন। এবার নিলামে দেড় কোটি রুপিতে তাকে দলে ভিড়িয়েছে আরেক ফ্র্যাঞ্চাইসি সানরাইজার্স হায়দরাবাদ।

ভারতে অনুষ্ঠিত গেল বিশ্বকাপ একদমই ভালো কাটেনি শ্রীলঙ্কার। মাত্র দুই ম্যাচে জয়ের দেখা পেয়েছিল তারা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে উন্নতি এবং জয়ের লক্ষ্য নিয়েই নতুন অধিনায়ক নিয়ে প্রস্তুত শ্রীলঙ্কান ক্রিকেট দল।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *