খেলার খবর

নড়াইল জুড়ে শুধুই মাশরাফি

ডেস্ক রিপোর্ট: নড়াইল থেকে: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সারাদেশে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের সাথে দলীয় স্বতন্ত্র প্রার্থী ও অন্যদের প্রচারণা চলছে জোরেসোরে। ভোটারদের দ্বারে দ্বারে পৌঁছাতে জেলার আনাচে কানাচে ছুটছেন প্রার্থী ও সমর্থকরা।  

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দেশের তরুণ ও জনপ্রিয় প্রার্থীদের মধ্যে প্রথমদিকেই রয়েছে তার নাম। নড়াইল জেলার আনাচে কানাচে ঘুরেও তার জনপ্রিয়তার ছাপ দেখা মিলে। নড়াইলের সর্বত্র শুধু একটাই নাম—মাশরাফি।

শহরের পুরাতন বাসস্ট্যান্ড, আলাদাতপুর, রুপগঞ্জ, বাঁধাঘাট, কলেজ মোড়সহ সর্বত্র শুধুই মাশরাফির প্রচারণার ফেস্টুন ও ব্যানার সাঁটানো। শহরের মোড়ে মোড়ে অস্থায়ী কার্যালয় থেকেও প্রচারণা চালানো হচ্ছে নড়াইল এক্সপ্রেসের।

এছাড়াও লোহাগড়া উপজেলার নলদী, লাহুড়িয়া, শালনগর, নোয়াগ্রাম, লক্ষ্মীপাশা, কালনা, দীঘলিয়া, ইতনাসহ সবকটি উপজেলায় মাশরাফির প্রচারণায় মুখর কর্মী ও সমর্থকরা। নির্বাচনী এলাকায় সর্বমোট ২৮৩ টি অস্থায়ী কার্যালয় থেকে চলছে প্রচারণা।

নড়াইল সদরের একাংশ ও লোহাগড়া উপজেলা নিয়ে নড়াইল-২ আসন গঠিত। এই আসনে প্রায় ৩ লাখ ৬০ হাজারের বেশি ভোটার রয়েছে। আওয়ামী লীগের ঘাটি হিসেবে পরিচিত এই আসনটিতে মাশরাফি বিন মর্তুজার বাড়তি জনপ্রিয়তা ভোটের উৎসবে নতুন মাত্রা দিয়েছে।

জানা যায়, ইনজুরির কারণে এবার কিছুটা দেরিতে নির্বাচনের প্রচারণায় নামেন মাশরাফি। গত ২৪ ডিসেম্বর মধুমতী সেতু পার হয়ে কালনায় পথসভার মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি।

এরপর থেকে লোহাগড়া ও সদরের বিভিন্ন ইউনিয়নে নিয়মিত প্রচারণা ও পথসভায় অংশ নিচ্ছেন তিনি। প্রত্যেকটি পথসভায় জনতার ঢল নামছে। রাস্তার পাশে নারী-শিশু-বৃদ্ধরাও ছুটে আসছেন মাশরাফিকে দেখার জন্য; সিক্ত করছেন ফুলেল শুভেচ্ছায়।

নড়াইল-২ আসনে মাশরাফির প্রতিদ্বন্দ্বী রয়েছেন আরও পাঁচ প্রার্থী। তারা হলেন- ওয়ার্কার্স পার্টির অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ, ইসলামী ঐক্যজোটের মাহাবুবুর রহমান, এনপিপির মনিরুল ইসলাম ও গণফ্রন্টের মো. লতিফুর রহমান। 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *