কালাই

কালাই থানায় মোটরসাইকেল উদ্ধার করতে এসে আটক ভুয়া ডিজিএফআই সদস্য

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের কালাইয়ে গোয়েন্দা সংস্থা ডিজিএফআই সদস্য পরিচয় দিয়ে চাঁদাবাজির ঘটনায় সাইফুল ইসলাম (৫৩) নামে একজনকে আটক করেছে কালাই থানা পুলিশ। ঘটনাটি গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার পুনট ইউনিয়নের নান্দাইলদীঘি গ্রামে ঘটেছে। আজ শুক্রবার দুপুরে ছদ্মবেশে ফেলে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করতে কালাই থানায় এসে পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

ভুক্তভোগী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, নান্দাইলদিঘী গ্রামে বিমান বাহীনিতে চাকরীপ্রাপ্ত সদস্য মাসুদ রানা’র বাড়িতে যায় ভুয়া ডিজিএফআই সদস্য পরিচয়দানকারী সাইফুল ইসলাম। চাকরির ভেরিভিকেশনের কথা বলে মাসুদ রানার পরিবারের নিকট থেকে দেড় লাখ টাকা দাবি করে। তাৎক্ষণিক ২০ হাজার টাকা প্রতারক সাইফুলকে দেন বিমানবাহিনী চাকরি প্রাপ্ত সদস্যের আত্মীয়রা। এমতাবস্থায় ভুক্তভোগী পরিবারের লোকজন সাইফুল ইসলামের কথাবার্তায় সন্দেহ হলে কালাই থানা পুলিশকে খবর দেন। ততক্ষণে ভুক্তভোগী পরিবারের লোকজনদের গতিবিধি বুঝতে পেরে ভূয়া ডিজিএফআই পরিচয়দানকারী সাইফুল ইসলাম নামাজ পড়ার কথা বলে তার ব্যবহারকৃত মোটরসাইকেল ফেলে সেখান থেকে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে না পেয়ে ফেলে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করে কালাই থানায় নিয়ে আসে। 

আজ শুক্রবার দুপুরের ছদ্মবেশে ভুয়া ডিজিএফআই পরিচয়দানকারী সাইফুল ইসলাম কালাই থানায় মোটরসাইকেলের খোঁজে আসলে ভুক্তভোগী পরিবারের ধারণকৃত ভিডিও দেখে তাকে থানার ভেতর থেকে আটক করে পুলিশ। তিনি জয়পুরহাট সদর উপজেলার পূর্ব পারুলিয়া গ্রামের মৃত দারাজ উদ্দিনের ছেলে।

এঘটনায় আজ শুক্রবার সন্ধায় প্রতারক সাইফুল ইসলামের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারি।

মো: চঞ্চল বাবু।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *