বিনোদন

নতুন বছরের শুভেচ্ছার সঙ্গে গুরুত্বপূর্ণ আহ্বান জয়ার

ডেস্ক রিপোর্টঃ দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি বলিউডে নাম লিখিয়েও পেয়েছেন সফলতা। পাঁচ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রীও সবার মতো নতুন বছরের অপেক্ষায়। সবার মতো তিনিও নতুন বছরকে নিয়ে বুনছেন নানা স্বপ্ন। তাই তো একটু আগেভাগেই অর্থাৎ পহেলা জানুয়ারির দুদিন আগেই ভক্তকূলকে জানালেন নতুন বছরের শুভেচ্ছা।

একটু আগেই (৩০ ডিসেম্বর বেলা ১২ টায়) রীতিমতো সুন্দর একটি ভিডিও বার্তার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় জয়া তার শুভেচ্ছা বার্তা পেশ করেন। প্রত্যেকের জীবনে নতুন বছর ঢের আনন্দ বয়ে আনুক সে কথা তো তিনি বলেছেনই। তবে তার ভিডিও বার্তায় ছিল দারুণ এক সামাজিক বার্তাও।

জয়া আহসান /   ছবি : ফেসবুক

জয়াকে বরাবরই পরিবেশ ও পশুপ্রেমী তারকা হিসেবে জানেন সবাই। সে কথাই আবারও মনে করিয়ে দিলেন তিন বার ফিল্মফেয়ার পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। তিনি বলেন, আপনারা অবশ্যই নতুন বছরকে বরণ করে নিতে আনন্দ করুন। তবে অবশ্যই সেটি একটি মাত্রার মধ্যে রেখে করার অনুরোধ এই তারকার।

তিনি আহ্বান জানান, আপনার নতুন বছর উদযাপনের জেরে অন্য কারও যেন ক্ষতি না হয় সেদিক খেয়াল রাখবেন। আতশবাজি আর পটকার বিকট আওয়াজে কিভাবে একজন শিশু, বৃদ্ধ, অসুস্থ মানুষ এমনকি পশু পাখি ক্ষতিগ্রস্ত হয় সেকথাও তুলে ধরেছেন জয়া। এমনকি কেউ কেউ এই আওয়াজের ফলে মৃত্যুর কোলেও ঢলে পড়তে পারে।

জয়া আহসান /   ছবি : ফেসবুক

পরিশেষে জয়া মনে করিয়ে দেন, এই পৃথিবী শুধু মানুষের জন্য নয়। পশু পাখি প্রকৃতিরও সমান অধিকার এই পৃথিবীতে।

ফলে আমরা এমন কোন কাজ করব না যাতে মানুষ তথা পশু পাখি প্রকৃতির ক্ষতি সাধন হয়।

জয়া আহসান /   ছবি : ফেসবুক

প্রসঙ্গত, জয়া আহসানের প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘কড়ক সিং’ দিয়েই তিনি বাজিমাত করেছেন। হিন্দুস্তান টাইমসের মতে, এ বছর আউটস্ট্যান্ডিং পারফরমেন্সের তালিকায় জয়ার নাম রয়েছে শুরুর দিকেই।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *