বিনোদন

‘হ্যাপি নিউ ইয়ার’ মিউজিক ভিডিওতে রাতুল-সাদী

ডেস্ক রিপোর্টঃ দীর্ঘদিন ধরে মডেলিং অঙ্গনে সুনামের সঙ্গে কাজ করছেন শেখ রাতুল রহমান আর শেখ সাদী। রাতুল র‌্যাম্প মডেলিংয়ে প্রথমসারিতে আছেন। তাকে নিয়মিত দেখা যায় বড় বড় ফ্যাশন শো আর ফ্যাশন ম্যাগাজিনে। আর শেখ সাদী এরইমধ্যে অসংখ্য মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করে পেয়েছেন জনপ্রিয়তা।

এবারই প্রথম তারা একসঙ্গে হাজির হলেন একটি মিউজিক ভিডিওতে। তাও আবার ইংরেজি নতুন বছরকে বরণ করে নিতে। গানটির নামই দেওয়া হয়েছে ‘হ্যাপি নিউ ইয়ার’। গেয়েছেন কলকাতা জনপ্রিয় গায়ক আকাশ সেন, বাংলাদেশের শিল্পী পুষ্পিতা ও মি. রিজান। সহজ কথার গানটি লিখেছেন সুহেল খান। সুর ও সংগীতায়োজন করেছেন এপি শুভ। গানটির অ্যারেঞ্জমেন্ট, মাস্টার ও মিক্সিং করা হয়েছে মুম্বাই থেকে। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। নাচ ও গ্ল্যামারনির্ভর এই মিউজিক ভিডিওতে রাতুল আর সাদী ছাড়াও মডেল হিসেবে কাজ করেছেন ইপ্সতা, রোজা, নিপুণ, প্রিয়া ও অনন্যা।

‘হ্যাপি নিউ ইয়ার’ মিউজিক ভিডিওর উদ্বোধনী অনুষ্ঠানে শিল্পী কলাকুশলীরা

গতকাল এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়। তখন পুরো শিল্পী, কলাকুশলী ছাড়াও উপস্থিত ছিলেন ঢালিউডের জনপ্রিয় খল অভিনেতা ডন। নতুন এই গানের তালে তালে কেক কাটা, খাওয়া দাওয়া, নাচ আর হৈ হুল্লোড়ের মাধ্যমে থার্টি ফার্স্ট নাইট যেন গতকালই নেমে এসেছিল ইস্কাটনের সেই রেস্তোরায়। গানটি শুনলেই যেন নাচতে ইচ্ছে করে। এসএলকে মিউজিক নামের ইউটিউব চ্যানেলে গেলে শোনা যাবে ধুন্ধুমার এই গানটি।

‘হ্যাপি নিউ ইয়ার’ মিউজিক ভিডিওর উদ্বোধনী অনুষ্ঠানে হুল্লোড়ে মেতেছেন অতিথিরা

মিউজিক ভিডিওটি নিয়ে শেখ রাতুল বলেন, ‘আমি খুব একটা মিউজিক ভিডিও করি না। গানটি শোনার পর সত্যি মনটা ভালো হয়ে যায়। মনে হয় পার্টি মুডে আছি। তাই কাজটি আগ্রহ নিয়ে করেছি। নির্দেশক খুব সুন্দর করে পুরো কাজটি করেছেন। সব মিলিয়ে শোনার ও দেখার মতো একটি গান হয়েছে। সবাই এসএলকে মিউজিকের ইউটিউব চ্যানেলে গিয়ে গানটি শুনে দেখবেন। আশা করি আপনাদের পার্টি মুড আরও চাঙ্গা করবে হ্যাপি নিউ ইয়ার গানটি।’

‘হ্যাপি নিউ ইয়ার’ মিউজিক ভিডিওর উদ্বোধনী অনুষ্ঠানে শিল্পীরা

শেখ সাদী বলেন, ‘আমি নাচতে খুব ভালোবাসি। কিন্তু সব মিউজিক ভিডিওতে সেই সুযোগ পাই না। এই গানে নাচের সুযোগ পেয়ে খুব আনন্দ নিয়ে কাজটি করেছি। পুরো ভিডিওটিতে বলিউড গানের ফ্লেভার পাবেন দর্শক। গানের তালে তালে সবার নাচতে মন চাইবে। আশা করছি গানটি নতুন বছর উদযাপনের পার্টিতে নতুন মাত্রা যোগ করবে।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *