খেলার খবর

ওয়ার্নারের বিদায়ী টেস্টে যে দল নিয়ে খেলবে অস্ট্রেলিয়া

ডেস্ক রিপোর্ট: সিরিজের তৃতীয় ও সর্বশেষ টেস্ট ম্যাচের জন্য দল ঘোষণা করল অস্ট্রেলিয়া এবং পাকিস্তান। যেখানে পাকিস্তান দলে অভিষেক হতে পারে সাইম আইউবের। এছাড়াও জাতীয় দলের হয়ে এটিই অজি ব্যাটার ডেভিড ওয়ার্নারের শেষ টেস্ট ম্যাচ বলে জানিয়েছেন তিনি।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে জানুয়ারির ৩ তারিখ পাকিস্তানের মুখোমুখি হবে স্বাগতিকরা। সিরিজে ২-০ তে এগিয়ে থেকে সিরিজ জয় নিশ্চিত করে রেখেছে অজিরা। গত জুনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেই ওয়ার্নার জানিয়ে রেখেছিলেন যে পাকিস্তানের বিপক্ষে সিরিজের শেষ টেস্ট মাচটি খেলেই তিনি এই ফরম্যাটে নিজের ক্যারিয়ারের ইতি টানবেন।

২০১১ সালে অভিষেকের পর থেকে ১১১ টি টেস্টে ওয়ার্নার ৪৪.৬ গড়ে ৮৬৯৫ রান করেছেন, যার মধ্যে ২৬টি সেঞ্চুরি এবং ৩৬টি হাফ সেঞ্চুরি রয়েছে। পাকিস্তানের বিপক্ষে তার শেষ ম্যাচের পর তাকে বিদায়ী সংবর্ধনা দিবে বলে জানিয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

শেষ টেস্টে জয় তুলে নিয়ে হোয়াইট ওয়াশের লজ্জা থেকে নিজেদের দূরে রাখতে চাইবে পাকিস্তান। ওপেনার ইমামের পরিবর্তে একাদশে সুযোগ পেতে পারেন নতুন মুখ সাইম আউয়ুব। অপরদিকে নিজের ক্যারিয়ারের শেষ টেস্ট ম্যাচে দলকে জয় তুলে এনে দিয়ে দিনটা স্মরণীয় করে রাখতে চাইবেন ডেভিড ওয়ার্নার। অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামছে স্বাগতিকরা।

পাকিস্তান সম্ভাব্য একাদশঃ আবদুল্লাহ শফিক, ইমাম উল হক / সাইম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সালমান আলী আগা, আমির জামাল, শাহিন শাহ আফ্রিদি, হাসান আলী, মীর হামজা।

অস্ট্রেলিয়া একাদশঃ উসমান খাজা, ডেভিড ওয়ার্নার, মার্নাস লাবুশেন, স্টিভেন স্মিথ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, প্যাট কামিন্স (অধিনায়ক), নাথান লায়ন, জশ হ্যাজেলউড।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *