সারাদেশ

ঠাকুরগাঁওয়ে বিএনপিপন্থি আইনজীবীদের আদালত বর্জন

ডেস্ক রিপোর্ট: তারেক রহমান বাংলাদেশের কলঙ্কিত সন্তান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে রাজধানীর কলাবাগানে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তারেক বাংলাদেশের কলঙ্কিত সন্তান।  তার বিরুদ্ধে খেলা হবে। তারেকরা চিরজীবনের জন্য বঙ্গবন্ধুর স্বাধীন দেশে বস্তা পচা, পাকিস্তান মার্কা, আফগানিস্তান মার্কা রাজনীতি করতে আসে।

তিনি বলেন, ফখরুল তার এক নেতাকে বলে, শেখ হাসিনা তো মাঠ নিয়া নিল। ক্যামনে নিল? ফিলিস্তিনের পক্ষে আপসহীন বক্তব্য রেখে স্পষ্ট সোচ্চার বক্তব্য রেখে আওয়ামী লীগের সভাপতি মাঠ নিয়ে গেল। আমরা পারলাম না। ফখরুল যা বলে, তার জবাবে ঐ দণ্ডিত খুনি, পলাতক, ফিউজিটিভ তারেক জিয়া বলে, আরে রাখ তোমার ফিলিস্তিন, আমার দরকার ইউরোপের। আমার দরকার আমেরিকার। এরা খুশি না হলে আন্দোলন করে লাভ নেই। এই হচ্ছে কুলাঙ্গার সন্তানের পরিচয়। খেলা হবে তারেকের বিরুদ্ধে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি কোথায়? মাঠে আছে? কোথায় গেছে? পালিয়ে গেছে। পালিয়ে যায়নি? খেলা থেকে বাদ। ফাউল করে লাল কার্ড খেয়েছে। লাল কার্ড খেয়ে ২৮ তারিখে বাদ। বাদ হয়ে গেছে। ৭ জানুয়ারি ফাইনাল খেলা চিরতরে এদেরকে লাল কার্ড দেখিয়ে বঙ্গবন্ধুর দেশ থেকে, মুক্তিযুদ্ধের দেশ থেকে, শেখ হাসিনার প্রিয় ভূমি থেকে বিএনপি স্বাধীনতা বিরোধী, লুটেরা, দুর্নীতিবাজ, খুনি, সন্ত্রাসী। তাদের স্থান বাংলার মাটিতে হবে না।

ওবায়দুল কাদের বলেন, যারা আমার প্রিয় জন্মভূমিকে পাকিস্তান বানাতে চায়, আফগানিস্তান বানাতে চায় তাদের ঠাঁই এই বাংলার মাটিতে হবে না, হবে না, হবে না। খেলা তাহলে হবে, এই পিছনের দিকে খেলা হবে, হবে তো? জোরদার খেলা হবে। আগুন সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে। লুটপাটের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে খেলা হবে। অবরোধের বিরুদ্ধে খেলা হবে। খেলতে হবে।

তিনি আরও বলেন, ৭ তারিখে জিতবে কারা? বঙ্গবন্ধুর সৈনিকেরা। শেখ হাসিনার কর্মীরা। ৭ তারিখ ফাইনাল খেলা। ২৮ তারিখে খাদে পড়ে গেছে, গভীর খাদে। এখন এ ওকে দোষ দেয়, এ একে দোষ দেয়। ওরা নিজেদের ইসলামের সোল এজেন্ট বলে দাবি করে। আজকে যখন ফিলিস্তিন, গাজায় জেনোসাইড, গণহত্যা চলে তখন একটি কথাও ইসলাম পন্থীদের মিছিল দেখলাম না। বিএনপি একটি স্লোগান ও তুলল না।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *