বিনোদন

শাকিবের কাছ থেকে দেবের কাছে গেলেন ইধিকা!

ডেস্ক রিপোর্টঃ ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে কলকাতার মেয়ে ইধিকা পালের রোমান্স জমে ক্ষীর। তার বদৌলতে ‘প্রিয়তমা’ ছবি হয় সুপার ডুপার হিট। এই ছবিই ভাগ্য বদলে দিয়েছে কলকাতার বাংলা সিরিয়ালের পার্শ্ব নায়িকা ইধিকার! কারণ এখন তিনি ক্যারিয়ারে একের পর এক বড় দান মারছেন। শাকিব খানের পর এবার টলিউড সুপারস্টার দেবের নায়িকা হয়ে আলোচনায় ইধিকা পাল।

দেবের আসন্ন ছবির নায়িকা হচ্ছেন ইধিকা সেই জল্পনা মাস কয়েক সামনে এসেছিল। কিন্তু সেইসময় গোটা বিষয়টা এড়িয়ে গিয়েছিলেন ইধিকা। তবে নতুন বছরেই নতুন চমক। জল্পনা মিলিয়ে সুজিত দত্ত ওরফে রিনোর ‘খাদান’ ছবিতে জুটি বাঁধছেন দেব-ইধিকা। বছর শেষে শাকিবের সঙ্গে স্টেজ শো-এর পারফর্ম করতে আসামে গিয়েছিলেন অভিনেত্রী। তার মাঝেই এসেছে সুখবর। দেবের নায়িকা হওয়ার সুযোগ নিসঃন্দেহে বড় প্রাপ্তি ইধিকার।

ইধিকা পাল /  ছবি : ফেসবুক

তার কথায়, ‘খুব ভাল লাগছে। আমি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। তার সঙ্গে চাই আগের মতো এ বারেও যেন দর্শক আমার পাশে থাকেন।’

যদিও ‘খাদান’-এর আগে টলিগঞ্জে আরও একটি ছবির শ্যুটিং করেছেন ইধিকা। যেখানে তার নায়ক দেবের ‘প্রধান’ কো-স্টার সোহম চক্রবর্তী। নানান জটিলতায় আপতত আটকে সেই ছবির বাকি কাজ।

দেব  /  ছবি : ফেসবুক

খাদানে কয়লা মাফিয়ার চরিত্রে অভিনয় করবেন দেব। ছবির ফার্স্ট লুক মোশন পোস্টারে কুঠার হাতে দেখা মিলেছে সুপারস্টারের। সঙ্গে তাকে বলতে শোনা গেল, ‘ফ্যামিলি নিয়ে ব্যস্ত আছি বলে কী ভেবেছিস, অ্যাকশটা ভুলে গেছি। উটা (পড়ুন ওটা) আমারই কাজ’। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি হবে এই ছবি।

‘প্রিয়তমা’ সিনেমার সুবাদে বাংলাদেশে তুমুল জনপ্রিয় ইধিকা পাল। শাবিকের পর শরীফুল রাজেরও নায়িকা হয়েছেন টলি সুন্দরী। হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’ সিনেমায় দেখা যাবে তাকে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *