খেলার খবর

বিদায়ের আগে ব্যাগি গ্রিন ফিরে পেলেন ওয়ার্নার

ডেস্ক রিপোর্ট: চলছে সিডনি টেস্ট। অস্ট্রেলিয়া-পাকিস্তান সিরিজের এই তৃতীয় ও শেষ টেস্ট দিয়েই লাল বলের ক্রিকেটকে বিদায় বলবেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। নিজের শেষ টেস্টে মাঠে নামার আগে স্বাভাবিকভাবেই বেশ আবেগ আপ্লুত ছিলেন এই বাঁহাতি ব্যাটার। তবে সেখানে আরও মাত্রা যোগ করেছিল তার ব্যাগি গ্রিন হারিয়ে যাওয়া।

টেস্টে বিদায়ের মুহূর্তেও এটিও নিজের কাছে রাখতে চেয়েছিলেন ওয়ার্নার। তবে আকস্মিকভাবে এটি হারিয়ে যাওয়াও তা ফিরে পেতে মরিয়া ছিলেন তিনি। অবশেষে টেস্ট শেষের আগেই স্বস্তি পেলেন এই অজি ওপেনার। খুঁজে পাওয়া গেছে তার ব্যাগি গ্রিনটি। গত ১ জানুয়ারি হারিয়ে যাওয়ার চারদিন পর মিলল খোঁজ।

নিজের ইন্সটাগ্রামে এক ভিডিও বার্তায় ব্যাগি গ্রিন খুঁজে পাওয়ার বিষয়টি জানান ওয়ার্নার। তবে কীভাবে ফেরত পেলেন বা কেই বা সরিয়েছিল এসব নিয়ে কিছু জানাননি তিনি।

সেই ভিডিও পোস্টে ওয়ার্নার বলেন, ‘আপনাদের সকলকে জানাতে পেরে খুব খুশি এবং স্বস্তি বোধ করছি যে, আমার ব্যাগি গ্রিন পাওয়া গেছে। যা একটি দুর্দান্ত খবর। জড়িত সবাইকে ধন্যবাদ এবং আমি অত্যন্ত কৃতজ্ঞ। কান্টাস, মালবাহী কোম্পানি, আমাদের হোটেল এবং টিম ম্যানেজমেন্টসহ জড়িত সকলকে অনেক ধন্যবাদ।’

২০১১ সালের ১ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের ঠিক আগে কিংবদন্তি মাইকেল স্ল্যাটারের হাত থেকে ক্যাপটা নিয়েছিলেন ওয়ার্নার। সেটা এত দিন পর্যন্ত অজি এই ক্রিকেটার নিজের কাছে রেখেছিলেন বেশ যত্ন করে। তবে নিজের বিদায়ী টেস্টের আগেই সেটি হাতছাড়া হয়ে গিয়েছিল ওয়ার্নার।

সেটি খুঁজে পেতে মরিয়া ওয়ার্নার সব পথ হাতিয়ে দেখার পর গত ২ জানুয়ারি পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে তিনি বলেছিলেন, ‘এটাই আমার শেষ অবলম্বন। আমার ব্যাগপ্যাক, যাতে আমার ব্যাগি গ্রিন ছিল, সেটা আমার লাগেজ থেকে কে যেন সরিয়ে ফেলেছে। ব্যাগটা মেলবোর্ন বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়েছিল এবং সেখান থেকে কান্টাসে করে সিডনিতে আসার কথা ছিল। কান্টাস বলেছে যে তারা তাদের ক্যামেরা চেক করেছে এবং কাউকে আমাদের ব্যাগ খুলে ব্যাকপ্যাক নিতে দেখেনি। তবে তাদের কিছু ব্লাইন্ড স্পট আছে। আপনি যদি সেই ব্যক্তি হন, যিনি ড্রাইভিং কোম্পানি, এয়ারপোর্ট কিংবা কান্টাসের জন্য কাজ করছিলেন, এবং ব্যাগটি চেয়ে থাকেন, তাহলে আপনার জন্য আমার কাছে একটি ব্যাগ আছে। আমার ব্যাগটা দ্রুত ফেরত দিলে আমি কৃতজ্ঞ থাকব।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *